1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খুলনার ফুলতলার ব্যবসায়ীকে গুলি করে হত্যা, আহত স্ত্রী - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| সকাল ৮:১৬|

খুলনার ফুলতলার ব্যবসায়ীকে গুলি করে হত্যা, আহত স্ত্রী

মোঃ আক্তারুজ্জামান লিটন// খুলনা ব্যুরো।।
  • Update Time : শুক্রবার, মে ১৩, ২০২২,
  • 610 Time View
যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রাম থেকে পাওনা টাকা নিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন খুলনার ব্যবসায়ী মো. রকিবুল ইসলাম (৩২)।
তিনি খুলনার ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক। এ ঘটনায় তার স্ত্রী বর্ষা খাতুন (৩০) গুলিবিদ্ধ হয়েছেন। আহত বর্ষা খাতুন সাংবাদিকদের জানান, তিনি তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বৃহস্পতিবার বিকালে যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামে পাওনা টাকা আনতে মিলন মেম্বারের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে রাস্তায় দু্ই যুবক তাদের গতিরোধ করে গুলি চালায়। এতে তারা দুজন গুলিবিদ্ধ হন। স্থানীয় লোকজন জানান, হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর তারা গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, রাত ৯টার দিকে রকিবুল ইসলাম মারা যান। তার বুকের ডান পাশে ও ডান হাতে গুলি লাগে। এছাড়া তার স্ত্রী বর্ষার ডান হাতে গুলি লেগেছে। আহত বর্ষাকে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত রকিবুল ইসলাম ফুলতলা উপজেলার আলকা গ্রামের শাহাবুদ্দিন জমাদ্দারের ছেলে।
ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  গুলির ঘটনা ঘটেছে যশোরের অভয়নগর থানা এলাকায়। তারা বিষয়টি খোঁজখবর নিয়ে দেখছেন।

Please Share This Post in Your Social Media

One thought on "খুলনার ফুলতলার ব্যবসায়ীকে গুলি করে হত্যা, আহত স্ত্রী"

  1. মানুষের নিপত্তা কোথায় ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page