1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
গুইমারাতে কালবৈশাখীর থাবা বিদ্যুৎ বিচ্ছিন্নসহ বজ্রপাতে আহত ২ - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| সকাল ৮:৩৭|
শিরোনামঃ
সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন তালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ

গুইমারাতে কালবৈশাখীর থাবা বিদ্যুৎ বিচ্ছিন্নসহ বজ্রপাতে আহত ২

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, এপ্রিল ২০, ২০২২,
  • 471 Time View

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় হঠাৎ ৫ মিনিটের কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানসহ ফসলের ক্ষয়-ক্ষতি হয়েছে। ঝড়ের কবলে গাছ ভেঙ্গে গেছে । সকাল ৯ টা থেকে উপজেলা জুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

বুধবার (২০ এপ্রিল) সকাল ৮ টা ৫০ মিনিটের সময় গুইমারা উজেলার উপর দিয়ে আকস্মিক এই ঝড় শিলাবৃষ্টি হয় এতে কোন প্রানহানীর খবর পাওয়া যায়নি। ঝড়ে বসতঘর, দোকানপাট, বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়া ও ফসলের ক্ষয়-ক্ষতির খবর পাওয়া গেছে
কালবৈশাখী ঝড় বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া বয়ে যায়। এসময় গাছপালা উপড়ে ও ভেঙে পড়ে। গাছ ভেঙ্গে প্রধান সড়কে পড়ে যায়। এতে বেশ কয়েক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। এছাড়া সিন্দুকছড়ি ইউনিয়নের বজ্রপাতে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঝড় থামার সাথে সাথে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ ক্ষয়ক্ষতি দেখতে বিভিন্ন এলাকায় ছুটে যান। তিনি বলেন গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় গাছপালা, ফলবাগানসহ ফসলের ও বিদ্যুৎতের খুঁটি ক্ষতিগ্রস্হ হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page