1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
ডুমুরিয়ার চুকনগরে প্রাইভেটকার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত ৪ - দৈনিক মানবাধিকার সংবাদ
১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| শনিবার| রাত ১২:১০|

ডুমুরিয়ার চুকনগরে প্রাইভেটকার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।
  • Update Time : রবিবার, মার্চ ২০, ২০২২,
  • 509 Time View

ডুমুরিয়ার চুকনগরে প্রাইভেটকার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। 

রবিবার (২০ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের চুকনগরের চাকুন্দিয়া কালভার্ট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ারসার্ভিস সুত্রে জানা গেছে, চুকনগরের বিশিষ্ট ব্যবসায়ি খান আলিমুল ইসলাম খুলনার বাসা থেকে ঢাকা মেট্রো -গ-২৬-৩১৯৮ নম্বরের নিজ প্রাইভেট যোগে চুকনগর ব্যাবসা প্রতিষ্ঠানে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির খুলনা মেট্রো -শ-১১-০৪২২ নম্বরের পিকআপটি প্রাইভেটকারের সাজোরে ধাক্কা দেয়। প্রচান্ড আঘাতে প্রাইভেটের সামনের অংশ ভেঙ্গে চুরে দুমড়েমুচড়ে যায়। এসময় প্রাইভেটে থাকা ব্যাবসায়ি আলিমুলের মাথা ফেঁটে ও শরিরের বিভিন্ন অংশে কেটে গিয়ে গুরতর রক্তাক্ত জখম হয় এবং চালক আঃ রাজ্জাক ও পিকআপে থাকা খুলনার পাইকগাছা এলাকার বাবুল সরদার ছেলে সিরাজ সরদার (৫০) ও একই এলাকার বিমল সরকারের ছেলে বাসুদেব সরকার (৪০)।
খবর পেয়ে স্থানীয় স্থানীয় লোকজন, ফায়ারসার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনার একটি প্রাইভেট হাসপাতালে পাঠিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত আলিমুলের অবস্থা গুরতর বলে জানিয়েছেন,পারিবারিক সুত্রটি।
এ প্রসংগে ডুমুরিয়া ফায়ারসার্ভিস স্টেশন ইনচার্জ শরিফুল ইসলাম ও খর্ণিয়াস্থ চুকনগর হাইওয়ে থানা ওসি মেহেদী হাসান জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও পিকআপ থানা হেফাজতে নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page