1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
জমকালো আয়োজনে বিএমএসএস'র রাজশাহী মহানগর সম্মেলন অনুষ্ঠিত - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| ভোর ৫:২৬|

জমকালো আয়োজনে বিএমএসএস’র রাজশাহী মহানগর সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ::
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ৫, ২০২৩,
  • 261 Time View

জমকালো আয়োজনে বিএমএসএস’র রাজশাহী মহানগর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ৪ জানুয়ারী বুধবার সন্ধ্যা ৬টায় রাজশাহীর অনুরাগ কমিউনিটি সেন্টারের ভিআইপি সেমিনার হলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) রাজশাহী মহানগরের সম্মেলন, কমিটি ঘোষণা, সাংবাদিকদের মিলনমেলা এবং “সাংবাদিকদের সুরক্ষা ও করনীয়” শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএমএসএস রাজশাহী মহানগরের আহবায়ক খোশরুল আরুন নোমানী’র সভাপতিত্বে এবং রাজশাহী বিভাগীয় কমিটির সহ-সভাপতি মুরশীদ উল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি ও চ্যানেল আই এর রাজশাহী ব্যুরো প্রধান প্রবীণ প্রথিতযশা সাংবাদিক আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের খন্দকার আছিফুর রহমান। সম্মেলনের শুভ উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি জুয়েল আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সহ-মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খানম সুমি।

অতিথিবৃন্দ ছিলেন- রাজশাহী বিভাগীয় কমিটির সম্মানিত উপদেষ্টা মিজানুর রহমান পাইলট, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাব্বির খান ও সহ-সাংগঠনিক সম্পাদক মো: ইসরাফিল হোসেন।

প্রধান আলোচকের বক্তব্যে- জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত ঐক্যবদ্ধতার স্বার্থে এবং নির্যাতিত-নিপীড়িত সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান।
তিনি আরো বলেন, সাংবাদিকদের নির্যাতনের বিরুদ্ধে জবাব দিতে হবে। রাজশাহীতে আরেকটি সাংবাদিকও যদি হামলার শিকার হয় তাহলে প্রয়োজনে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে যতক্ষণ দোষীকে শাস্তির আওতায় আনা না হবে ততক্ষণ কাফনের কাপড় মাথায় বেঁধে সাংবাদিকদের পাশে রাজপথে থাকবো।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সবাই বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কর্মকান্ডে ভূয়সী প্রশংসান করে পথচলায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোচনা শেষে ২য় পর্বে বিএমএসএস’র ৫১ সদস্য বিশিষ্ট রাজশাহী মহানগর কমিটির অনুমোদন ও ঘোষণা করা হয়। সাথে সাথে সবাইকে কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।
নবগঠিত কমিটিতে সভাপতি খোশরুল আরুন নোমানী সাগর, সহ-সভাপতি আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক সাজেদুল হক টিটু, যুগ্ম সাধারন সম্পাদক হাসানুজ্জামান সহ কমিটির সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ও সকল বিভাগীয় নেতৃবৃন্দ সাংবাদিক সহযোদ্ধারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page