1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড় ৪৩ বিজিবি কর্তৃক সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণ - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সকাল ১০:৪১|

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণ

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২,
  • 151 Time View

রামগড় জোন মহিলা সমাজ উন্নয়ন সমিতি কর্তৃক পরিচালিত হস্তশিল্প(৩৩তম)সেলাই প্রশিক্ষণ(৩৪তম)ব‍্যাচ এর ২০জন মহিলা প্রশিক্ষণার্থীদের সেলাই প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সেলাই প্রশিক্ষণে ১ম.২য়.৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও ৩৫ তম ব‍্যাচের সেলাই প্রশিক্ষণের শুভ উদ্ভোধন করা হয়।

২৬শে ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় চৌধুরী পাড়া পুরাতন হাসপাতাল ভবন ৪৩ বিজিবি কর্তৃক পরিচালিত মহিলা সমাজ উন্নয়ন সমিতির উদ্যোগে সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৩ বিজিবির জোন কমান্ডার লে.কর্ণেল মোঃ হাফিজুর রহমান.পিএসসি। অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ৪৩ বিজিবি রামগড় কর্তৃক পরিচালিত ২০২২ শিক্ষাবর্ষে ৩৩তম হস্তশিল্প ও ৩৪তম ব‍্যাচের সেলাই প্রশিক্ষণে সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি অতন্ত আনন্দিত,রামগড় জোন সব সময় বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের জন‍্যে কম্পিউটার সেলাই প্রশিক্ষণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে, ৪৩ বিজিবি অপারেশনাল এবং দৈনন্দিন কার্যক্রমের পাশাপাশি এলাকার শান্তি-সম্প্রীতি- উন্নয়ন এবং এলাকার আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে,তারই একটি অন্যতম কার্যক্রম হচ্ছে বেকার যুবক-যুবতীদের মাঝে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান, আমি আশা করি আপনারা এই প্রশিক্ষণ আগ্রহ সহকারে গ্রহন করে আপনাদের ব‍্যক্তি জীবন ও দেশের আর্থসামাজিক উন্নয়নে ভুমিকা রাখবেন। আমি সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি, তার সাথে ৩৫ তম সেলাই ও ৩৪ হস্তশিল্প প্রশিক্ষণের শুভ উদ্বোধন ঘোষণা করছি।
এসময় সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ৪৩ বিজিবির পদস্থ কর্মকর্তা,সৈনিক,প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী ও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page