1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাতক্ষীরার বাইপাসে আবারও ট্রাক- মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত -০১ - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ৩:৩১|

সাতক্ষীরার বাইপাসে আবারও ট্রাক- মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত -০১

Reporter Name
  • Update Time : শনিবার, জানুয়ারি ১৪, ২০২৩,
  • 214 Time View

শাহ জাহান আলী মিটন, শহর প্রতিনিধিঃ
সাতক্ষীরার বাইপাস সড়কে ট্রাকের চাপায় তালা উপজেলার হাজী সিরাজ উদ্দিন শেখের ছেলে মোঃ আব্দুল্লাহ্ শেখ(৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার(১৪ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের খড়িবিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, মোটরসাইকেলটি মেডিকেল কলেজ থেকে বিনেরপোতা অভিমুখে যাচ্ছিলো। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আব্দুল্লাহ্ শেখ চাকায় পিষ্ট হয়ে মারা যান। একই সাথে ট্রাকটিও নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়।

ঘটনাস্থল থেকে সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক অনিল মুখার্জী জানান, ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহত আব্দুল্লাহ্ শেখ তালা থানার মোবারকপুর এলাকার বাসিন্দা সিরাজ উদ্দিন শেখের ছেলে । ঘটনাটি তার পরিবারকে জানানো হয়েছে। ঘাতক ট্রাকের চালককে খুজে বের করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page