1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন: আইন-শৃংখলার দায়িত্বে সাত কেন্দ্রে সাত ম্যাজিস্ট্রেট - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ১:০২|

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন: আইন-শৃংখলার দায়িত্বে সাত কেন্দ্রে সাত ম্যাজিস্ট্রেট

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, অক্টোবর ১৬, ২০২২,
  • 278 Time View

১৭ অক্টোবর, সোমবার অনুষ্ঠিত হচ্ছে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন। জেলার সাতটি উপজেলা, দুটি পৌরসভা আর ৭৮টি ইউনিয়নের নির্বাচিত প্রতিনিধিরা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। জেলার ২২ লক্ষ মানুষের আশা-আকাক্সক্ষা আর স্বপ্নকে মননে ধারণ করে ভোটাররা নির্বাচিত করবেন তাদের প্রিয় ব্যক্তিকে। জেলার নির্বাচনী এলাকাকে ৭টি ওয়ার্ডকে ১২ভোটকেন্দ্রে ভাগ রকরা হয়েছে। জেলা পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে ১৬ ও ১৭ অক্টোবর মোবাইল কোর্ট আইন ২০০৯ এর আওতায় নির্বাচনী এলাকায় আইন-শৃংখলা রক্ষায় দায়িত্ব পালনের নিয়োগ করা হয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। সাতটি ওয়ার্ডে সাতজন নির্বাহী ম্যাজিস্ট্রেট গতকাল থেকে দায়িত্ব পালন করছেন।

তালা উপজেলা শিল্পকলা একাডেমি ভোটকেন্দ্রে (০১নং ওয়ার্ডে) দায়িত্বে রয়েছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রুহুল কুদ্দুস, কলারোয়া উপজেলা পরিষদ হলরুম কেন্দ্রে (সাধারণ ওয়য়ার্ড ০২ ও ০৩) দায়িত্বে রয়েছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তানভীর, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ কেন্দ্রে (সাধারণ ওয়ার্ড ০৩ ও ০৪) দায়িত্বে আছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব তালুকদার, দেবহাটা উপজেলা সম্মেলন কক্ষে ভোটকেন্দ্রে (সাধারণ ওয়ার্ড ০৪) দায়িত্ব পালন করছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আজহার আলী, কালিগঞ্জ উপজেলা পরিষদ হলরুম কেন্দ্রে (সাধারণ ওয়ার্ড ০৪ ও ০৫) দায়িত্বে আছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ-জামান, আশাশুনি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ ও অফিসার্স ক্লাব ভোটকেন্দ্রে (সাধারণ ওয়ার্ড ০৬) দায়িত্ব পালন করছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল আমিন এবং শ্যামনগর উপজেলা পরিষদ হলরুম (নতুন ভবন) কেন্দ্রে (সাধারণ ওয়ার্ড ০৭) দায়িত্ব পালন করছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আসাদুজ্জামান।

সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: তানজিল্লুর রহমান স্বাক্ষরিত একপত্রে দায়িত্ব পেয়েছেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page