1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাতক্ষীরা পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| বিকাল ৪:৫২|

সাতক্ষীরা পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩,
  • 148 Time View
সাতক্ষীরায় পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর  ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ করা হয়েছে  । ২ ফেব্রুয়ারী  বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম( বার) । ফাইনাল
খেলায় অংশ গ্রহন করেন সদর সার্কেল একাদশ বনাম পুলিশ লাইন্সের রিজার্ভ অফিস একাদশ। টসে জিতে প্রথমে ব্যাটিং করেন সদর সার্কেল একাদশ। খেলায় রিজার্ভ অফিস একাদশ  ১২২ রান করে ২ উইকেটের ব্যবধানে সদর সার্কেল একাদশকে পরাজিত করে জয়লাভ করে।
তুমূল প্রতিযোগিতাপূর্ণ খেলার মাধ্যমে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন রিজার্ভ অফিস একাদশ এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন সদর সার্কেল একাদশ। খেলায় সেরা বলার হন  দেব কুমার দাস সদর সার্কেল একাদশ, সেরা বেটার আল আমিন সদর সার্কেল একাদশ, ম্যান অফ দা ম্যাচ আরিফুজ্জামান রিজার্ভ  অফিস, ম্যান অফ দা টুর্নামেন্ট রিয়াদ হোসেন রিজার্ভ অফিস একাদশ ।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ) মো. সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) আতিকুল ইসলাম , ডিআই ওয়ান জাহিদ বিন আলমসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে   পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। আমাদের সকলকে সুস্থ থাকার জন্য খেলাধুলা ও ব্যায়ামের বিকল্প কিছু নেই। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষনা করেছে। সাতক্ষীরা পুলিশ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page