1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
আসামী ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রাজনগর থানার এসআই নিহত। - দৈনিক মানবাধিকার সংবাদ
৩০শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৬ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ| বসন্তকাল| বৃহস্পতিবার| বিকাল ৩:১০|
শিরোনামঃ
বরিশাল তরমুজের ক্ষেতে সাড়ে ১৪ মণের শাপলা পাতা মাছ পাইকগাছায় সিআইজি চাষিদের মাঝে শ্যালো মেশিন বিতরণ পঞ্চগড়ের দেবীগঞ্জে বীজ উৎপাদন কেন্দ্র ঝুঁকি পূর্ণতে পাইকগাছার কপিলমুনিতে ভোক্তা অধিকার আইনে জরিমানা আদায় বাঘের মুখ থেকে প্রাণ নিয়ে ফিরলেন ওয়াজেদ আলী বিএমএসএস’র বাগেরহাট জেলা কমিটি ঘোষণা : বাবু- সভাপতি ও নয়ন- সাধারণ সম্পাদক সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত সাতক্ষীরায় হাসপাতালে আনার পর মারা গেলেন হাজতি, পরিবারের দাবি অস্বাভাবিক মৃত্যু সাংবাদিকতায় ও সংগঠনে বিশেষ অবদানে সম্মাননা ক্রেস্ট পেলেন সাংবাদিক শামিম খান কাছাকাছি চাঁদ-শুক্র, পাশাপাশি আসছে বুধ-বৃহস্পতি-ইউরেনাস-মঙ্গলও

আসামী ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রাজনগর থানার এসআই নিহত।

নিউজ ডেস্কঃ
  • Update Time : শনিবার, মে ২১, ২০২২,
  • 422 Time View

মৌলভীবাজারের রাজনগর থানার মহাসহস্র নামক এলাকায় পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের আরও পাঁচ সদস্য। আজ শনিবার ভোর ৫টায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য হলেন-রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) সমিরন চন্দ্র দাশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজনগর থানার এসআই সমিরন, এস শওকত মাসুদ ভূইয়া, এসআই সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া, কনস্টেবল আজিজ হোসেন উত্তরভাগ এলাকায় নিয়মিত দায়িত্ব শেষে পুলিশের পিকআপ ভ্যানে করে থানায় ফিরছিলেন। পথে তাঁদের পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার ফেঞ্চুগঞ্জ সড়কের মাহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পরে। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ বিশিষ্ট সদর হাসপাতালে পাঠান। পরে দায়িত্বরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাশকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে এসআই শওকত মাসুদ ভূইয়া, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী স্থানীয় সহাসহস্র গ্রামের ইকবাল হোসেন বলেন বলেন, ‘পুলিশ পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বিকট আওয়াজ হলে আমরা ঘটনাস্থলে আসি। এসে দেখতে পাই আহত অবস্থায় ৬ পুলিশ সদস্যসহ আরও তিনজন। সঙ্গে সঙ্গে আমরা ফায়ার সার্ভিসে ফোন করি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা আসলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’

এ বিষয়ে মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, ‘পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শেষে আসামি নিয়ে ফেরার পথে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। তিনজন গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা কীভাবে ঘটেছে বিস্তারিত তদন্তের পর জানানো যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২