1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
উন্নয়ন কাজ করে যাছেন সমাজসবেক সম্মাননায় ভূষিত হলেন কাউন্সিলর মোঃ আরফি হোসেন( মিঠু) - দৈনিক মানবাধিকার সংবাদ
১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বুধবার| সন্ধ্যা ৭:৩৩|
শিরোনামঃ
ডুমুরিয়ায় বর্ণাঢ্য ও বর্নিল আয়োজনে এশিয়ান টিভির ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতক্ষীরায় কৃষি ঋণ মেলায় প্রথম দিনে জনতা ব্যাংকের উদ্যোগে ১১ জনকে ঋণের চেক বিতরণ চক্রান্ত মূলক মামলা থেকে বাঁচতে চায় সাংবাদিক রাজীব আলি রাতুল তালায় পিক-আপের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত পাইকগাছায় সাজানো ও মিথ্যা চাঁদাবাজী মামলায় ৪ সাংবাদিকের আদালত থেকে জামিন লাভ তালায় আদম পাচারকারী প্রতারক পরিবারের খুঁটির জোর কোথায়? রামগড় ৪৩ বিজিবি উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান রামগড় শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরন অনুষ্ঠিত নন্দীগ্রাম ইউনাইটেড প্রেসক্লাব থেকে আব্দুল আহাদকে বহিস্কার প্রেমের জন্য লিঙ্গ বদলালেন তরুণী, সংসার ছেড়ে অন্য প্রেমিককে মন দিলেন তাঁর সঙ্গিনী!

উন্নয়ন কাজ করে যাছেন সমাজসবেক সম্মাননায় ভূষিত হলেন কাউন্সিলর মোঃ আরফি হোসেন( মিঠু)

মোঃ সফিয়ার রহমান,পাইকগাছা প্রতিনিধি।
  • Update Time : শনিবার, এপ্রিল ৯, ২০২২,
  • 414 Time View

সমাজসেবা বিষয়ে অবদানের স্বীকৃতি স্বরূপ সমাজসেবক সম্মাননায় ভূষিত হলেন ৩১ নং ওয়ার্ড কাউন্সলির মোঃ আরফি হোসেন মিঠু। সমাজের প্রতি বিশেষ কাজে অবদান রাখায় বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে এ সম্মাননা দেওয়া হয়।

তিনি প্রায়াত কমশিনার মো: হোসনে মুক্তারের ছেলে। কাউন্সলির হিসাবে তিনি এলাকায় ইতিমধ্যেই সাধারণ মানুষের সুনাম অর্জন করেছেন। নিজ উদ্যোগেও ব্যক্তিগত ভাবে নিজেকে সর্বদা তিনি এলাকার মানুষের পাশে নিয়োজিত রেখেছেন। করোনা কালীন সময় তিনি এলাকার গরীব-দুঃখী মানুষরে মাঝে খাদ্য সহায়তাসহ বভিন্নি ধরণের সাহায্য-সহযোগতিা করছেনে। শীতের সময় তিনি গরীব-দুঃখী, অসহায় ও শীতার্থদরে মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

কাউন্সলির মোঃ আরফি হোসনে মিঠু এর সাধারণ মানুষের প্রতি সকল সমাজসেবামূলক কাজের অবদান স্বরূপ গত সোমবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদশে মানবাধকিার ক্রাইম ব্র্রাঞ্চ এর পক্ষ থেকে তাকে বাংলাদেশে বি বি সি বাংলা ফাউন্ডশেন সম্মাননা এ্যাওয়ার্ড-২০২২ এ ভূষতি করা হয়েছে। এছাড়াও সমস্ত মহাত্মা গান্ধী ইনস্টটিউিট অফ কম্পউিটার সায়ন্সে অ্যান্ড টেকনোলজি এর পক্ষ থেকে বাংলাদেশ শিক্ষা উন্নয়ন ফাউন্ডেসনের আয়োজনে সমাজসেবাই বিশেষ অবদানের জন্য মহাত্মা গান্ধী আন্তর্জাতকি পুরস্কার-২০২২ সনদপত্র, সাপ্তাহকি বিপ্লবী জনতার পক্ষ থেকে বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড-২০২১, অগ্রগামী মিডিয়া ভিশন এর পক্ষ থেকে ইউনাইটেড নেসনস ডে পিচ এ্যাওয়ার্ড সম্মাননা-২০২১ ও ২০২২ সালে পজেটিভ বাংলাদেশ স্টার এ্যাওয়ার্ড-২০২২ এবং হিউম‍্যান রাইটস রিভিউ সোসাইটির পক্ষ থেকে মানবাধকিার শান্তিপদক-২০২১ এ ভূষতি হন।

কাউন্সলির বলেন, সমাজের সেবামূলক কাজের মধ্যে আমি এক ধরণরে শান্তি পাই। যার ফলে আমি এখনও অনেক উন্নয়নমূলক কাজ করার জন্য পরকিল্পনা করে রেখেছি। এখন পর্যন্ত আমি আমার এলাকায় গরীবদরে ইফতারি,ছোট ছেলে মেয়েদের পড়ালেখার ব্যবস্থা, এলাকার মানুষের নিরাপত্তায় সিসিটিভির ব্যবস্থা করেছি। এছাড়াও এই ওয়ার্ডে বায়ু দূষণ বেশি হওয়ায় পরবিশে রক্ষার্থে আমি নিয়মিত ফাঁকা স্থানে গাছ লাগানোর পরিকল্পনা নিয়েছি। আমার এ সকল কাজের জন্য জনগণের সমর্থ পেয়ে আমি অনেক আনন্দিত। বিশেষ করে দেশ বিদেশ থেকে আমাকে উৎসাহ ও সমাজসবেক পদে ভূষতি করায় আমি এ সকল কাজ করার প্রতি এখন আরও উৎসাহ বোধ করছি।
কাউন্সলির মোঃ আরফি হোসেন মিঠু এর সমাজসবোমূলক কাজ, দেশ ও জাতির গৌরব ও অসামান্য কৃতিত্বের জন্য তাকে আন্তরিক ভাবে শুভেচ্ছা এবং ভবষ্যিতেও দেশ ও জাতির পাশে থাকার আহ্বান জানান সনদপ্রদানকৃত সকল প্রতষ্ঠিান ও ফাউন্ডেশন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২