1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
করোনার ঢেউ ঠেকাতে রামগড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট  কর্তৃক জরিমানা চলমান - দৈনিক মানবাধিকার সংবাদ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| বিকাল ৫:৫৭|

করোনার ঢেউ ঠেকাতে রামগড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট  কর্তৃক জরিমানা চলমান

মোঃমাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২,
  • 685 Time View
খাগড়াছড়ির রামগড়ে  করোনা ভাইরাস (কোভি-১৯) সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনে অনিহা, মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি না মানা,পরিবহনে যাত্রীদের মাস্ক না পড়া আইন না মানায়  জরিমানা চলমান রেখেছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার(২০জানুয়ারি)সকাল ১১:০০ থেকে  দুপুর  ০২:০০ঘটিকা পর্যস্ত  রামগড়,সোনাইপুল  বাজারে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন জনকে নগদ অর্থ  জরিমানা  করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রামগড়  উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট  উম্মে হাবিবা মজুমদার।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়,সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।এসময় আরো উপস্থিত ছিলেন রামগড় থানার এসআই আল-মামুন সহ পুলিশ ও আনসান বাহিনী।
 রামগড়  উপজেলা নিবার্হী অফিসার(ভারপ্রাপ্ত) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার  বলেন, করোনার প্রদুর্ভাব ঢেউ আরো প্রকৌট আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোন ভাইরাস কোভি-১৯ থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন।সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page