1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খাগড়াছড়ির রামগড়ে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ - দৈনিক মানবাধিকার সংবাদ
৩০শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৬ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ| বসন্তকাল| বৃহস্পতিবার| দুপুর ১:২৮|
শিরোনামঃ
বরিশাল তরমুজের ক্ষেতে সাড়ে ১৪ মণের শাপলা পাতা মাছ পাইকগাছায় সিআইজি চাষিদের মাঝে শ্যালো মেশিন বিতরণ পঞ্চগড়ের দেবীগঞ্জে বীজ উৎপাদন কেন্দ্র ঝুঁকি পূর্ণতে পাইকগাছার কপিলমুনিতে ভোক্তা অধিকার আইনে জরিমানা আদায় বাঘের মুখ থেকে প্রাণ নিয়ে ফিরলেন ওয়াজেদ আলী বিএমএসএস’র বাগেরহাট জেলা কমিটি ঘোষণা : বাবু- সভাপতি ও নয়ন- সাধারণ সম্পাদক সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত সাতক্ষীরায় হাসপাতালে আনার পর মারা গেলেন হাজতি, পরিবারের দাবি অস্বাভাবিক মৃত্যু সাংবাদিকতায় ও সংগঠনে বিশেষ অবদানে সম্মাননা ক্রেস্ট পেলেন সাংবাদিক শামিম খান কাছাকাছি চাঁদ-শুক্র, পাশাপাশি আসছে বুধ-বৃহস্পতি-ইউরেনাস-মঙ্গলও

খাগড়াছড়ির রামগড়ে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃমাসুদ রানা,খাগড়াছড়ি,প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, জুন ৪, ২০২২,
  • 375 Time View

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়ি জেলার রামগড়ে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শনিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত কর্মসূচির শুরুতে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্চাসেবকলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহনে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ চত্বরে এসে মিলিত হয়।

আওয়ামী লীগের সভাপতি মোঃমোস্তফা হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী মোঃনুরুল আলম (আলমগীর),উপজেলা চেয়ারম্যান ও যুগ্নসাধারণ সম্পাদক বিশ্ব কুমার কার্বারী, পৌরআওয়ামী সভাপতি মেয়র মোঃরফিকুল আলম(কামাল), উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার ফারুক, সমাবেশে এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২