1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খুলনার আ‌লো‌চিত শহিদুল হাওলাদার হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড - দৈনিক মানবাধিকার সংবাদ
২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| শনিবার| দুপুর ১:০০|
শিরোনামঃ
নন্দীগ্রাম ইউনাইটেড প্রেসক্লাব থেকে আব্দুল আহাদকে বহিস্কার প্রেমের জন্য লিঙ্গ বদলালেন তরুণী, সংসার ছেড়ে অন্য প্রেমিককে মন দিলেন তাঁর সঙ্গিনী! জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধির সাথে সাংবাদিকবৃন্দোর শুভেচ্ছা ও মতবিনিময় রামগড়ে গৃহহীন পরিবারকে বসতঘর নির্মাণ করে দিলো ৪৩ বিজিবি রামগড়ে শেখ কামাল আন্তঃ স্কুল-মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ তালায় সুইট জোনের ব্র্যান্ড শপ উদ্বোধন সাতক্ষীরার বহুলালোচিত চাঁদাবাজ-বহু অপকর্মকের হোতা কথিত সাংবাদিক রঘুনাথ খাঁ এবার ককটেল সহ আটক খাগড়াছড়ির রামগড়ে শালার হাতে দুলাভাই খুন পাইকগাছায় সাংবাদিকদের কন্ঠ রোধ করতে একের পর এক মামলা : নিন্দা ও প্রতিবাদ তালা কপোতাক্ষ ফেন্ডস্ ক্লাবের সভাপতি তপন ঠাকুর আর নেই

খুলনার আ‌লো‌চিত শহিদুল হাওলাদার হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৫, ২০২২,
  • 1326 Time View

খুলনা মহানগরীর জোড়াগেট এলাকার আ‌লো‌চিত শহিদুল হাওলাদার হত্যা মামলায় দুই আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে দুই আসামির যাবজ্জীবন সশ্রম করাদণ্ড দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুরে খুলনা বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনা‌লের বিচারক মো. সাইফুজ্জামান হি‌রো এ রায় ঘোষণা করেন।
আদালতের উচ্চমান বেঞ্চ সহকারী মো. মুরাদ হোসেন গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।
মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- সুমন ম‌ল্লিক ও আ‌শিকুর রহমান আ‌শিক। যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন- কালু ওর‌ফে ছোট কালু ও মো. তালেব হাওলাদার। এদের মধ্যে তালেব হাওলাদার ছাড়া সব আসা‌মি পলাতক রয়েছে।
আদালত সূত্রে জানা যায়, সাইদুল জোড়াগেট এলাকার হাজেরা বেগমের ছেলে। তিনি পেশায় একজন মৌসুমী ফল ব্যবসায়ী ছিলেন। ২০১৭ সালের ১১ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের মা, আট জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চারজনকে আসামি করে খুলনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান দুই আসামি বাবু ওরফে গুড্ডু বাবু ও আল মাহমুদ সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। পরে তাদের নাম বাদ দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও খুলনা থানার ইন্সপেক্টর সৈয়দ মেশারেফ হোসেন একই বছরের ২২ আগস্ট সাতজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

Please Share This Post in Your Social Media

One thought on "খুলনার আ‌লো‌চিত শহিদুল হাওলাদার হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড"

  1. Next time I read a blog, Hopefully it wont fail me as much as this one. After all, I know it was my choice to read through, but I genuinely thought you would have something useful to say. All I hear is a bunch of moaning about something that you can fix if you were not too busy seeking attention.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২