1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে ড.নজরুল ইসলাম সভাপতি ও ড. মেহেদী আলমকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সন্ধ্যা ৬:৩৬|

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে ড.নজরুল ইসলাম সভাপতি ও ড. মেহেদী আলমকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন

মোঃ আক্তারুজ্জামান লিটন// খুলনা ব্যুরো।।
  • Update Time : সোমবার, এপ্রিল ৪, ২০২২,
  • 462 Time View

মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা এর শিক্ষকবৃন্দের সংগঠন নীল দল এর কার্যনির্বাহী কমিটি (২০২২-২০২৩) গঠন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ শহীদুর রহমান খান এর দিকনির্দেশনায় গণতান্ত্রিক চর্চায় নীল দল গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কল্যাণে ও উন্নয়নে গঠনমূলক অবদান রাখা, অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে সামাজিক ও বুদ্ধিবৃত্তিক আন্দোলন গড়ে তোলা; বিভিন্ন রাষ্টীয় , সামাজিক ও জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণ করা ইত্যাদি লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে দৃঢ় প্রত্যয় নিয়ে সকলের ঐক্যমতের ভিত্তিতে গত ৩০ মার্চ ২০২২ তারিখ রোজ বুধবার নীল দলের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

ফার্ম স্ট্রাকটার বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম কে সভাপতি ও ফিশারি রিসোর্সেস কনজারভেশন অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ মেহেদী আলম কে সাধারণ সম্পাদক করে উনিশ (১৯) সদস্যের একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
উক্ত কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে এগ্রোনমি বিভাগের সহকারী অধ্যাপক ড. ইসরাত জাহান আইরিন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে এনিম্যাল নিউট্রিশন বিভাগের প্রভাষক ডা. সাহাবুদ্দীন আহমেদ কে দায়িত্ব প্রদান করা হয়েছে।
এছাড়া খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের নীল দল ২০২২-২৩ এর কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেল্থ বিভাগের প্রভাষক ডাঃ মো: সালাউদ্দীন, কোষাধ্যক্ষ এগ্রোনমি বিভাগের প্রভাষক শাহীন ইমরান, আইন ও দপ্তর সম্পাদক পোল্ট্রি সায়েন্স বিভাগের প্রভাষক ডাঃ মো: আমির হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেল্থ বিভাগের প্রভাষক ডাঃ বিদ্যুৎ মাতুববর, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ফার্ম পাওয়ার অ্যান্ড মেশিনারি বিভাগের প্রভাষক মো: তুহিনুল হাসান,
বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সয়েল সায়েন্স বিভাগের প্রভাষক জ্যোতির্ময় চক্রবর্তী, কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক এগ্রিকালচারাল ইকোনমিক্স বিভাগের প্রভাষক রোমানা বিশ্বাস, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এগ্রিকালচারাল কেমিস্ট্রি বিভাগের প্রভাষক তুষার কান্তি রায়, মহিলা বিষয়ক সম্পাদক হর্টিকালচার বিভাগের প্রভাষক তাতিয়া বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন হর্টিকালচার বিভাগের প্রভাষক মো: মোর্শেদুল ইসলাম, একোয়াকালচার বিভাগের প্রভাষক বাবলী আক্তার,হর্টিকালচার বিভাগের প্রভাষক মীর রিফাত জাহান উষা, এগ্রিকালচারাল ইকোনমিক্স বিভাগের প্রভাষক আনিকা তাহসিন মৌ, ফার্ম স্ট্রাকচার বিভাগের প্রভাষক গাজী তমিজ উদ্দিন, ফিসারি রির্সোসেস কনজারভেশন অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক কিশোর কুমার টিকাদার।
নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি/সম্পাদক ২০২২-২৩ কর্মপরিকল্পনায় বলেন মুজিব আদর্শ ও চেতনাকে সমন্বিত রেখে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় নীলদল ,কার্যনির্বাহী কমিটি ও বিশ্ববিদ্যালয়ের মুজিব আদর্শের সকল শিক্ষক নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। একই সাথে মুজিব আদর্শ ও স্বাধীনতাবিরোধী কোন অপতৎপরতাকে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রশ্রয় দেওয়া হবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page