1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
গাছা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি কামাল,সা: সম্পাদক কবীর - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| শনিবার| সকাল ৮:১২|

গাছা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি কামাল,সা: সম্পাদক কবীর

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, সেপ্টেম্বর ১৭, ২০২৩,
  • 251 Time View

শুক্রবার ১৫ সেপ্টেম্বর ২০২৩ ইং বিকালে গাছা মডেল প্রেস ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। উপস্থিত সাংবাদিকদের সর্বসম্মতি ক্রমে গাছা মডেল প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন মো: কামাল উদ্দিন,দৈনিক স্বদেশ বিচিত্রা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আলমগীর কবীর দৈনিক প্রথম কথা, গাজীপুর প্রতিনিধি।

গাজীপুর মহানগরের ৩৫নং ওয়ার্ডের বোর্ডবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে উক্ত মত বিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন, মো: শামসুল হক ভূইয়া, দৈনিক মানব কন্ঠ পত্রিকার গাজীপুর প্রতিনিধি।

তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, এই পেশাকে ধরে রাখতে হলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি ঐক্যবদ্ধভাবে সংগঠনের বিকল্প নেই।

অপরাধীদের বিরুদ্ধ বাদ করতে একতাবদ্ধ থাকতে হবে। সাংবাদিকতা পেশায় অপেশাদার লোকের নেতৃত্বে একেবারে বেমানান। পেশাদার সাংবাদিক হলে সংগঠনের সদস্যদের মর্ম বুঝতে পারবেন। পরিশেষে গাছা মডেল প্রেসক্লাবের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন তিনি।

 

দৈনিক যুগান্তরের গাছা প্রতিনিধি,এমআর নাসির সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, গাছা মডেল প্রেসক্লাবের মতবিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের উপস্থিতি বলে দেয় এই সংগঠনের উজ্জ্বল ভবিষ্যৎ। এই ক্লাবের একজন সদস্য হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। বিশেষ করে এখানে যারা আছেন, তাদের অনেকেই মূলধারার সাংবাদিকতা ধারণ করেন।

দৈনিক খবরপত্রের গাজীপুর প্রতিনিধি বশির আলম বলেন, আমি অনেক সংগঠন দেখেছি, সাংবাদিকদের সংগঠনে রাজনৈতিক নেতৃত্ব কোনোভাবে মেনে নেওয়া যায় না। বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় গাছা মডেল প্রেসক্লাব একটি অন্যন্য নাম। আগামীতে গাছা মডেল প্রেসক্লাব শুধু নামে নয়,কাজেও মডেল প্রমানিত করবো ইনশাআল্লাহ।

উক্ত গাছা মডেল প্রেসক্লাবের মতবিনিময় অনুষ্ঠানে প্রিন্ট,ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন ,রফিকুল ইসলাস,শরীফ ওমর টুটুল,আকতারজ্জামান,মাজনুন মাসুদ,সোমা আক্তার লুবনা, মোবারক হোসেন রনি,তারেক রহমান জাহাঙ্গীর,বশির আলম, মেহেদী হাসান,মাহাবুবুর রহমান,নাজমুল হাসান পদ্য, সাইদুজ্জামান,সফিকুল ইসলাম,ইঞ্জি; ইকবাল হোসেন,লোকমান হোসেন,সেলিম মিয়া,সাইদুর রহমান,শামীম হোসেন,মিজানুর রহমান,মাহাবুব আলম,তুষার ইমরান, রবিউল ইসলাম,আব্দুল বারী,শাহারুখ খৈয়াম মুন্নাসহ আরও অনেকে ।

গাছা মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠানে হটাৎ উপস্থিত হন নবনির্বাচিত ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর মীর ওসমান গনি কাজল সাংবাদিকদের মাঝে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকদের সংগঠনে রাজনৈতিক ব্যক্তিত্বের হস্তক্ষেপ এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ চুলচেরা বিশ্লেষণ হচ্ছে। যাই হউক আপনারা সুসংগঠিত হয়েছেন,আমি ব্যক্তিগতভাবে সাধুবাদ জানাচ্ছি।

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় এগিয়ে যান। গাছা মডেল প্রেসক্লাবের উত্তর উত্তর সাফল্য কামনা করছি। তিনি আরও বলেন,যেহেতু আপনাদের স্থায়ী কার্যালয় নাই। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চালিয়ে যান, আমরা আপনাদের স্থায়ী কার্যালয়ের ব্যবস্থা করে দিবো।

প্রায় তিন ঘন্টাব্যাপী মতবিনিময় অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন,মোঃ সোহেল মিয়া, দৈনিক নববানী ও এশিয়ান টেলিভিশন এর রির্পোটার। সভাপতিত্ব করেন,গাছা মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি,মো: কামাল উদ্দিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page