1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
গুইমারাতে কালবৈশাখীর থাবা বিদ্যুৎ বিচ্ছিন্নসহ বজ্রপাতে আহত ২ - দৈনিক মানবাধিকার সংবাদ
১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বুধবার| সন্ধ্যা ৬:১৯|
শিরোনামঃ
সাতক্ষীরায় কৃষি ঋণ মেলায় প্রথম দিনে জনতা ব্যাংকের উদ্যোগে ১১ জনকে ঋণের চেক বিতরণ চক্রান্ত মূলক মামলা থেকে বাঁচতে চায় সাংবাদিক রাজীব আলি রাতুল তালায় পিক-আপের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত পাইকগাছায় সাজানো ও মিথ্যা চাঁদাবাজী মামলায় ৪ সাংবাদিকের আদালত থেকে জামিন লাভ তালায় আদম পাচারকারী প্রতারক পরিবারের খুঁটির জোর কোথায়? রামগড় ৪৩ বিজিবি উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান রামগড় শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরন অনুষ্ঠিত নন্দীগ্রাম ইউনাইটেড প্রেসক্লাব থেকে আব্দুল আহাদকে বহিস্কার প্রেমের জন্য লিঙ্গ বদলালেন তরুণী, সংসার ছেড়ে অন্য প্রেমিককে মন দিলেন তাঁর সঙ্গিনী! জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধির সাথে সাংবাদিকবৃন্দোর শুভেচ্ছা ও মতবিনিময়

গুইমারাতে কালবৈশাখীর থাবা বিদ্যুৎ বিচ্ছিন্নসহ বজ্রপাতে আহত ২

খাগড়াছড়ি প্রতিনিধিঃ 
  • Update Time : বুধবার, এপ্রিল ২০, ২০২২,
  • 327 Time View

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় হঠাৎ ৫ মিনিটের কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানসহ ফসলের ক্ষয়-ক্ষতি হয়েছে। ঝড়ের কবলে গাছ ভেঙ্গে গেছে । সকাল ৯ টা থেকে উপজেলা জুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

বুধবার (২০ এপ্রিল) সকাল ৮ টা ৫০ মিনিটের সময় গুইমারা উজেলার উপর দিয়ে আকস্মিক এই ঝড় শিলাবৃষ্টি হয় এতে কোন প্রানহানীর খবর পাওয়া যায়নি। ঝড়ে বসতঘর, দোকানপাট, বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়া ও ফসলের ক্ষয়-ক্ষতির খবর পাওয়া গেছে
কালবৈশাখী ঝড় বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া বয়ে যায়। এসময় গাছপালা উপড়ে ও ভেঙে পড়ে। গাছ ভেঙ্গে প্রধান সড়কে পড়ে যায়। এতে বেশ কয়েক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। এছাড়া সিন্দুকছড়ি ইউনিয়নের বজ্রপাতে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঝড় থামার সাথে সাথে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ ক্ষয়ক্ষতি দেখতে বিভিন্ন এলাকায় ছুটে যান। তিনি বলেন গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় গাছপালা, ফলবাগানসহ ফসলের ও বিদ্যুৎতের খুঁটি ক্ষতিগ্রস্হ হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২