1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
চট্টগ্রামের র‌্যাব-৭ অভিযানে ফেনী হতে ট্রাকে করে ১০০ কেজি গাঁজা পাচারকালে ০২ জন মাদক ব্যবসায়ী আটক - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ৯:১৫|

চট্টগ্রামের র‌্যাব-৭ অভিযানে ফেনী হতে ট্রাকে করে ১০০ কেজি গাঁজা পাচারকালে ০২ জন মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্কঃ
  • Update Time : বৃহস্পতিবার, মে ১২, ২০২২,
  • 461 Time View

র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে ফেনী হতে ট্রাকে করে পাচারকালে ১০০ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ঢাকা দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১২ মে ২০২২ ইং তারিখ রাত ০১০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে আসামী ১। মোঃ মিন্টু প্রকাশ ভূট্ট (৩৪), পিতা- গাজীউর রহমান, সাং- ডলুয়াবাড়ী, থানা- কচাকাটা,জেলা- কুডিগ্রাম এবং ২। মোঃ মাসুদ হাওলাদার (৩১), পিতা-মধু হাওলাদার, সাং- তারিকাটা, থানা- মহিপুর, জেলা- পটুয়াখালীদের’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হেফাজতে থাকা এবং তাদের দেখানো মতে ট্রাকের ভিতর থাকা পাঁচটি পাটের বস্তায় ভিতর হতে ১০০ কেজি গাঁজা উদ্ধারপূর্বক আসামীদেরকে গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনকৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা মূলত ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করিয়া আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত ১নং আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় ০১টি মাদক মামলা এবং ধৃত ২নং আসামীর বিরুদ্ধে একই থানায় ০২টি মাদক মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page