1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
চ্যালেঞ্জ নিতে যাচ্ছেন জাহাঙ্গীর, সংগে আছেন মা - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| সন্ধ্যা ৭:৩১|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

চ্যালেঞ্জ নিতে যাচ্ছেন জাহাঙ্গীর, সংগে আছেন মা

নিউজ ডেস্কঃ
  • Update Time : বুধবার, এপ্রিল ২৬, ২০২৩,
  • 158 Time View

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন গাজীপুর সিটির বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলম। এছাড়া তার মা জায়েদা খাতুনও মেয়র পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বুধবার (২৬শে এপ্রিল) বিকেলে জাহাঙ্গীর আলম নিজেই গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, আমি আরেকবার পরীক্ষা দিতে প্রস্তুত। নির্বাচনে সাধারণ জনগণকে যে ওয়াদা করেছিলাম, তিন বছরের মধ্যে আমাকে বরখাস্ত করে প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে। বাকি কাজ শেষ করতে চ্যালেঞ্জটা নিতে যাচ্ছি। এ লক্ষ্যেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিজে মনোনয়ন ফরম তুলেছি। এছাড়া মায়ের নামেও তিনি মনোনয়ন ফরম তুলেছেন বলে জানান। আগামীকাল বৃহস্পতিবার জাহাঙ্গীর আলমের নিজের ও তার মায়ের মনোনয়ন ফরম জমা দেওয়ার কথা রয়েছে।

এদিকে, আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন, গণফ্রন্টসহ বেশ কয়েকজন মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেও বিএনপির কেউ এখন পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, ২৬ এপ্রিল পর্যন্ত মেয়র পদে ১৩ জন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৯৮ জন, সাধারণ আসনের কাউন্সিলর পদে ৩৪০ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।তফসিল অনুযায়ী আগামীকাল পর্যন্ত মনোনয়ন ফরম ক্রয় ও জমা দিতে পারবেন প্রার্থীরা। ৩০ এপ্রিল মনোনয়নপত্র বাছাই ও ৮ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ। ৯ মে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে। ভোট গ্রহণ করা হবে আগামী ২৫ মে।

নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান বলেন, গাজীপুর সিটি নির্বাচনের ৫৭টি ওয়ার্ডে ভোট নেওয়ার জন্য ৪৭৮টি কেন্দ্র থাকবে, কক্ষ থাকবে ৩ হাজার ৪৯১টি। এছাড়া অস্থায়ী ভোট কক্ষের সংখ্যা ৪৮৬টি। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ৪৭৮ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৩ হাজার ৪৯১ জন ও পোলিং অফিসার থাকবেন ৬ হাজার ৯৮২ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page