1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা - দৈনিক মানবাধিকার সংবাদ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| দুপুর ১:৫৮|

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিউজ ডেস্কঃ
  • Update Time : সোমবার, জুলাই ৪, ২০২২,
  • 433 Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৪ জুলাই) সড়ক পথে বেলা ১১টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বেলা ১১টা ৪৫ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। এ সময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে পরিবারের সদস্যরা ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পদ্ম সেতুর উদ্বোধনের নয় দিন পর সড়ক পথে এটিই প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রথম জম্মভূমি টুঙ্গিপাড়ায় পারিবারিক সফর। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকটি কর্মসূচিতে অংশ নিবেন এবং বঙ্গন্ধুর স্মৃতিবিজড়িত স্থানগুলো ঘুরে দেখবেন।

এর আগে সকাল ৮টায় ঢাকার গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দ্যেশে রওনা দেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে সকাল ১০টা ৫০ মিনিটে গোপালগঞ্জের মুকসুদপুরে পৌঁছান। বেলা ১১টা ২০ মিনিটে গোপালগঞ্জ সদরে পৌঁছান। এ সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যরা রয়েছেন।

সড়ক পথে টুঙ্গিপাড়ায় আসার পথে পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে মহাসড়কের দুই পাশে অবস্থান নেন হাজার হাজার জনতা। তবে নিরাপত্তার কারণে তাদের সরিয়ে দেয় পুলিশ। বিকাল চারটায় হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page