1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
জামালপুরে ২৩ নং সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পুর্ন - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ৯:৫৫|

জামালপুরে ২৩ নং সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পুর্ন

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর প্রতিনিধি।
  • Update Time : শনিবার, জুন ৪, ২০২২,
  • 616 Time View

জামালপুরে ২৩ নং সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২০২২ইং স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ সম্পুর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে।

২ জুন বৃহস্পতিবার সকাল ৭.৩০ মিনিট হতে ১০.৩০ মিনিট পযন্ত বিরতিহীন ভাবে বিদ্যালয়ের ছাএ-ছাএী মোট ভোটার ২৭১ জন এর মধ্যে ১১ ( এগারো ) জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন তার মধ্যে স্টুডেন্টরা তাদের নিজেদের মনের মতো প্রার্থীকে বাছাই করে তাদের ২৩০ ভোট প্রয়োগ করে ৭জনকে নির্বাচিত করে বিজয়ী করেন, এ স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনের আয়োজন করেন বিদ্যালয় কতৃপক্ষ।

২৩নং সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূর মোঃ আনোয়ারুল করিম নাঈম রহমান (১ম) ৫ম শ্রেণির এ কে এম আজমাইন হুদা তাসিন ১৪১,( ২য় ) ৪র্থ শ্রেণির হুমায়রা তাহসীন মর্ম-১৩১, (৩য়) তয় শ্রেণির ফারহান তানভীর-১২২, (৪র্থ) ৪র্থ শ্রেণির রনজয় সিংহ সাহা-১০৫,( ৫ম ) ৩য় শ্রেণির স্পর্শ বিশ্বাস -১০২,( ৬ষ্ঠ) ৩য় শ্রেণির বিদুয়ানা ইসলাম -৯০,( ৭ম) ৪র্থ শ্রেণির সাদিয়া আক্তার -৮৭ স্থান অধিকারী স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনের বিজয়ীদের নাম ঘোষণা করেন। এসময় উত্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরীন শবনম, পি. টি. এর সভাপতি ও জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন বাবুল,এস.এম.সির সদস্য ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রাজীব সিংহ সাহা সহ বিদ্যালয়ের সকল শিক্ষাকা, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page