1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
ডিএফপি মহাপরিচালকের খুলনা আঞ্চলিক তথ্য অফিস পরিদর্শন - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ৩:০৯|

ডিএফপি মহাপরিচালকের খুলনা আঞ্চলিক তথ্য অফিস পরিদর্শন

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২,
  • 487 Time View

চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর (ডিএফপি) এর মহাপরিচালক স. ম. গোলাম কিবরিয়া সরকারি সফরের অংশ হিসেবে সোমবার (২৮ ফেব্রুয়ারি) খুলনা আঞ্চলিক তথ্য অফিস পরিদর্শন করেন। এসময় তিনি তথ্য অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। 

মতবিনিময় সভায় ডিএফপি’র মহাপরিচালক বলেন, তথ্য অধিদফতর (পিআইডি) এবং ডিএফপি কাজের ক্ষেত্রে ওতপ্রোতভাবে জড়িত। উভয় প্রতিষ্ঠান গণমাধ্যম নিয়ে কাজ করে। বিভাগীয় পর্যায়ে ডিএফপি’র অফিস না থাকায় বিভিন্ন পত্রিকা অফিস ও ডিএফপির মধ্যে পিআইডি অনেক ক্ষেত্রে সেতুবন্ধনের কাজ করে। তাই তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এ দুটি প্রতিষ্ঠানের কাজের মধ্যে সমন্বয় বাড়াতে হবে। সেবাপ্রত্যাশীরা যেন সিটিজেন চার্টার অনুসারে সহজে তথ্য সেবা পেতে পারেন তা নিশ্চিত করতে তথ্য প্রযুক্তির ওপর গুরূত্ব আরোপ করেন ডিএফপি’র মহাপরিচালক।
মতবিনিময় সভায় ডিএফপির পরিচালক (বিজ্ঞাপন ও নিরীক্ষা ) রোকসানা পারভীন, খুলনা পিআইডির উপপ্রধান তথ্য অফিসার জিনাত আরা আহমেদসহ সকল কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।
উল্লেখ্য তিন দিনের সরকারী সফরে ডিএফপি মহাপরিচালকের নেতৃত্বে একটি টিম শনিবার খুলনা আসেন। এই সফরে তাঁরা খুলনার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং খুলনা ও বাগেরহাটের বিভিন্ন পত্রিকা অফিস পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page