1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের আনন্দ মিছিল - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| শনিবার| রাত ১০:০৯|

তালায় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের আনন্দ মিছিল

মানবাধিকার ডেক্সঃ
  • Update Time : শনিবার, নভেম্বর ১৯, ২০২২,
  • 176 Time View

শনিবার (১৯ নভেম্বর) সকালে পুরাতন বি,দে স্কুল মাঠ থেকে শোভাযাত্রাটি তালার উপশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। আর্জেন্টিনা জার্সি পরে আর পতাকা হাতে সমর্থকরা শোভাযাত্রায় অংশ নেয়।

আর্জেন্টিনা ফ্যান ক্লাবের অন্যতম সদস্য সরদার সুমন বলেন আর্জেন্টিনা সমর্থকরা সবসময় নিজেদেরকে ব্রান্ড হিসেবে তুলে ধরতে পছন্দ করে যে কারনে আজকের এই আনন্দ শোভা যাত্রা।

কাতার বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে পুরো দেশ। প্রিয় দলকে হাজার মাইল দূর থেকে শুভকামনা জানিয়ে এ আনন্দ মিছিল করেন মেসি-ডি মারিয়াদের শত শত ভক্ত।সমর্থকদের আশা নিজের শেষ বিশ্বকাপ আসরে শিরোপা জিতবে এলএম টেন মেসি। এরই মধ্যে কাতারে বিশ্বকাপের ২২তম আসরে অংশ নিতে পৌঁছে গেছে ৩২টি দল। ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’-এর পর্দা উঠতে আর মাত্র একদিন বাকি।এরই মধ্যে হাজার মাইল দূরে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়েছে বিশ্বকাপের উত্তাপ। এবারের আসরে শিরোপার অন্যতম দাবিদার লিওনেল মেসিরআর্জেন্টিনা।মিছিলে আসা আর্জেটিনা ভক্তরা বলছেন, মেসিকে নিয়ে অন্য রকম ভালোবাসা

কাজ করে। মেসি এবার বিশ্বকাপ জিতবে বলে আশা করছি। আমরা নাচ,গান গেয়ে আজ আমরা আনন্দ উল্লাস করছি। জেলার আর্জেন্টাইন সমর্থকদের হর্ষধ্বনিতে মুখর হয় শহরের রাস্তা আর্জেন্টিনার পতাকা, ব্যানার, বাশি, প্রিয় দলের জার্সি পরে আনন্দ মিছিলে অংশ নেয় শতশত সমর্থক। ফুটবল বিশ্বকাপ এলেই আনন্দে মেতে ওঠে বাংলাদেশের সমর্থকরা। কাতার বিশ্বকাপ শুরুর আগে বিশ্বকাপ উত্তেজনায় কাঁপছে গোটা দেশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page