1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় যুব পানি কমিটির সদস্যদের নিয়ে সভা - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৬:২৬|
শিরোনামঃ
দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু প্রকাশিত সংবাদের প্রতিবাদ সাতক্ষীরায় কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকার একই সময়ে আত্মহত্যা তালায় অর্থনৈতিক শুমারিতে নিয়োজিত লিস্টারগণের প্রশিক্ষণ সম্পন্ন তালায় ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত সাতক্ষীরায় অনলাইন জুয়াচক্রের ১০সদস্য গ্রেপ্তার মেডিকেল শিক্ষার্থীদের নেতৃত্বে অনলাইনে যৌন ব্যবসা, আয় শতকোটি টাকা তালায় রাজাকার ওহাব আলীর দপ্তরিক শাস্তির দাবিতে ইউএনও’র কাছে অভিযোগ তালায় পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় ওয়ান শাটারগান উদ্ধার।

তালায় যুব পানি কমিটির সদস্যদের নিয়ে সভা

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, জুন ২০, ২০২৩,
  • 145 Time View

মঙ্গলবার (২০ জুন) সকালে সাতক্ষীরার তালা উপজেলা আনসার ও ভিডিপি অফিসের পক্ষ থেকে অফিস চত্বরে সদস্যদের মাঝে বনজ, ফলজ ও ভেষজ বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে। উপজেলার ১২টি ইউনিয়নের ইউনিয়ন কর্মী, নওয়াপাড়া এবং ধলবাড়িয়া আনসার ও ভিডিপি ক্লাব সমিতির সদস্যদের মধ্যে এসব চারা বিতরণ করা হয়। তালা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তাহমিনা খাতুন, আনসার ও ভিডিপি প্রশিক্ষক অনন্ত মন্ডলসহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, আনসার কমান্ডার, সহকারী আনসার কমান্ডার, উপজেলা কোম্পানী কমান্ডারগণ এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জাতীয় বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা-২০২৩ মহাপরিচালকের সম্মতিক্রমে সারাদেশে ২০২০০টি ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষ রোপনের উদ্যোগ গ্রহণ করা হয়। এরই অংশ হিসেবে তালা উপজেলায় উক্ত চারা বিতরণ করা হয়।মঙ্গলবার (২০ জুন) সকালে তালা মুক্তিযোদ্ধা আঃ সালাম গণগ্রন্থাগারে কপোতাক্ষ যুব পানি কমিটির সদস্যদের নিয়ে এক তাৎপর্যপূর্ণ সভা অনুষ্ঠিত হয়। উত্তরণ কর্তৃক বাস্তবায়িত অ্যাডভান্সিং সাসটেইনেবল ইনডিজেনাস এগ্রো-ইকোলজিক্যাল লাইভলিহুড (এশিয়া-লাইভলিহুড) প্রকল্পের অংশ হিসেবে এই সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন উত্তরণের প্রোগ্রাম ডেভেলপমেন্ট স্পেশালিস্ট জাহিদ আমিন , মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন অফিসার হাসান আবদুল্লাহ রাফাত, এশিয়া লাইভলিহুড প্রজেক্টের প্রজেক্ট ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম, ফিল্ড অফিসার ইমরুল কবির এবং গ্রন্থাগারের মোঃ আফজাল হোসেন।
সভার প্রাথমিক উদ্দেশ্য ছিল জোয়ার-ভাটা নদী ব্যবস্থাপনা (টিআরএম) কর্মসূচির টেকসই গুরুত্ব নিয়ে আলোচনা এবং দক্ষিণ-পশ্চিম অঞ্চলে নদী রক্ষায় তরুণদের ভূমিকা তুলে ধরা। এছাড়াও বৈঠকে কৃষি প্রযুক্তির উন্নয়নে তরুণদের অবদানের বিষয়েও আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page