1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় ১৫ ই আগস্ট উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| দুপুর ২:৪৪|
শিরোনামঃ
দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু প্রকাশিত সংবাদের প্রতিবাদ সাতক্ষীরায় কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকার একই সময়ে আত্মহত্যা তালায় অর্থনৈতিক শুমারিতে নিয়োজিত লিস্টারগণের প্রশিক্ষণ সম্পন্ন তালায় ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত সাতক্ষীরায় অনলাইন জুয়াচক্রের ১০সদস্য গ্রেপ্তার মেডিকেল শিক্ষার্থীদের নেতৃত্বে অনলাইনে যৌন ব্যবসা, আয় শতকোটি টাকা তালায় রাজাকার ওহাব আলীর দপ্তরিক শাস্তির দাবিতে ইউএনও’র কাছে অভিযোগ তালায় পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় ওয়ান শাটারগান উদ্ধার।

তালায় ১৫ ই আগস্ট উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, জুলাই ২৯, ২০২৩,
  • 107 Time View

তালায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে এক বর্ধিত সভা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার ২৯ শে জুলাই সকাল ১০টায় তালা শিল্পকলা একাডেমী হলরুমে তালা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধু শাহাদাত বার্ষিকী উদযাপন ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে এক বর্ধিত সভাও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম সভাপতিত্বে
এবং তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও যুগ্ম সাধারণ সম্পাদক মীর জাকির হোসেনের যৌর্থ সঞ্চালনায়।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও তালা কলারোয়ার আসনের সাবেক সংসদ সদস্য, ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলদার আতাউর রহমান, তালা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এম এম ফজলুল হক, আব্দুল রশিদ মোড়ল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ ইদ্রিস, সৈয়দ জুনায়েদ আকবর,সন্তোষ বিশ্বাস, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মীর মহসিন হোসেন, কাজী মারুফ,তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, আব্দুল হান্নান, সিরাজুল ইসলাম মোড়ল,সরদার তাজ,রামপ্রসাদ, রফিকুল ইসলাম, সাংবাদিক মোজাফফর, আবির হোসেন রনি, তালা উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সরদার ইয়াসিন হোসেন,জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জিএম শফিউর রহমান ডানলাপ, তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায়, এছাড়়াও বক্তব্য রাখবেন মহিলা আওয়ামী লীগ, মৎস্যজীবি লীগ, কৃষক লীগ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় অনুষ্ঠানের সভাপতি তার সমাপনী বক্তৃতাকালে বলেন, আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস, এই দিন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী।এ উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরেও ১৫ আগষ্ট যথাযথ মর্যাদায় পালন করা হবে। ঐ দিন সকালে জাতীয় পতাকা সহ কালো পতাকা উত্তোলন এবং প্রতিটা ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলায় গণভোজের আয়োজন করা সহ তালা উপজেলার সকল মসজিদ, মন্দির এবং গির্জায় বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া ও বিশেষ প্রার্থনার আয়োজন সফল করতে সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

সভাপতি তার বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশে বিশেষ ভাবে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে আরো গতিশীল করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড ইউনিয়ন কে ঢেলে সাজাতে। প্রতিটি ওয়ার্ডে নতুন করে দুই শত নতুন সদস্য সংগ্রহ ফর্ম ছাড়া হবে। আগামী ৩০ তারিখ হতে প্রতিটি ইউনিয়নের ইউনিয়নে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন করার লক্ষ্যে, বিশেষ আলোচনা সভার আয়োজন করার জন্য নির্দেশ প্রদান করেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page