1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালার দুর্নীতিবাজ আনিসুরকে কলারোয়ার বামনখালীতে বদলী \ এলাকায় মিষ্টি বিতরণ - দৈনিক মানবাধিকার সংবাদ
১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| শুক্রবার| রাত ১০:৪৬|

তালার দুর্নীতিবাজ আনিসুরকে কলারোয়ার বামনখালীতে বদলী \ এলাকায় মিষ্টি বিতরণ

মানবাধিকার ডেক্স:
  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২,
  • 240 Time View

অবশেষে তালার দুর্নীতিবাজ নায়েব আনিসুরকে কলারোয়া বামনখালী ইউনিয়ন ভূমি অফিসে বদলী করা হয়েছে। ১৩ অক্টোবর সাতক্ষীরা জেলা রেভিনিউ ডেপুটি কালেক্টর কৃষ্ণারায় স্বাক্ষরিত (স্বারক নং ৩১.৪৪.৮৭০০.০০৬.২১.১০৯.২২.১৩০৯) এক আদেশে জানানো হয়, জণস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।
সম্প্রতি বিভিন্ন পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় তালা সদর ইউনিয়নের নায়েব আনিসুরের বিরুদ্ধে নানা অনিয়ম,দুর্নীতির সংবাদ ফলাওভাবে প্রকাশিত হয়। এতে টনক নড়ে উর্দ্ধত্বন কর্তৃপক্ষের। বৃহস্পতিবার সন্ধ্যায় তার বদলীর খবরে তালা বাজার ও মাঝিয়াড়া বাজারে মিষ্টি বিতরণ করেছে ভুক্তভোগী এলাকাবাসী। বর্তমানে ভুক্তভোগী এলাকাবাসীর একটাই দাবী তার বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্ত করে কঠোর ব্যবস্থা গ্রহন করতে হবে।
জানাযায়, তালা সদর ইউনিয়ন ভূমি অফিসের নায়েব আনিছুর ঘুষ ছাড়া কোন কাজ করেন না, তিনি আস্ফালন করে নিজেকে বড় মাপের একজন কর্তা দাবী করে বলেন, আমি কাউকে কৈফিয়ত দিই না। নামজারি, খাজনা দাখিলায় সাধারণ মানুষকে হয়রানী সহ অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে তালা সদর একাধীকবার সংবাদপত্রের শিরোনাম হয়েছেন। তার পরেও টনক নড়েনি কতৃপক্ষের। ছুটির দিনেও দালাল নিয়ে অফিস খুলে বসেন তিনি ঘুষের টাকা উত্তোলনে রেখেছেন আব্দুল গফুর, হাবিবুর রহমান, আলতাফ হোসেন, অফিসের পিওন শরিফুল ইসলাম সহ বেশ কিছু দালাল। সাধারণ মানুষদের হয়রানির বিষয়টি তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস, সহকারী কমিশনার(ভূমি) রুহুল কুদ্দুসকে জানিয়েও কোন ব্যবস্থা হয়নি বলে জানান ভুক্তভোগীরা। অবশেষে সম্প্রতি
সরেজমিন তথ্যানুসন্ধানে জানা যায়, উমেদার থেকে নৈশ প্রহরী এরপর নায়েব আনিছুর নিজের পিতাকেও অতিষ্ঠ করার কারণে করা মামলায় ইতিপূর্বে সাময়িক বরখাস্ত হন। পিতার কাছে ভাল হওয়ার অঙ্গীকারে, প্রায় ৩ বছরের অধিক সময় পর কৌশলে সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার করান। সম্প্রতি নায়েব আনিছুরের আপন চাচা মৃত্যু আমিনুর রহমান দুলুর বিধবা স্ত্রী জাহানারা বেগম ( ৫৮)প্রথমপুত্র শ্রবন ও বাক প্রতিবন্ধি ইকবাল হোসেন (৩৫) তার স্ত্রী বাক ও প্রবন প্রতিবন্ধি কন্যা ইয়াসফা (৪)কে পরিবারে তিনজন প্রতিবন্ধির বাস্তভিটা থেকে বাড়ি ঘর ভেঙ্গে তাড়িয়ে দেওয়ার প্রচেষ্টা ও হুমকির একটি ভিডিও মানবিক জেলা প্রশাসক সাতক্ষীরার নজরে এলে তিনি জরুরী ভিত্তিতে তাকে অন্যত্র বদলি করেন এবং তার বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্তঅন্তে আইনগত ব্যাবস্হা গ্রহন করবেন যা দৃড়তার সাথে তিনি জানিয়েছেন। অপরদিকে জেলা প্রশাসক কর্যালয়ের বদলি আদেশ প্রচার হওয়ায় তালা সদর ইউনিয়ন বাসি জেলা প্রশাসক কে সাধুবাদ জানিছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page