1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ! - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| বিকাল ৪:১২|

তালায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ!

এম এ ফয়সালঃ
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২,
  • 359 Time View

তালায় পিয়া বেগম (২৪) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ,মঙ্গলবার (১ নভেম্বর) সকালে তালা উপজেলার কিসমতঘোনা গ্রামে। সে কিসমত ঘোনা গ্রামের সে কিসমতঘোনা গ্রামের জাহিরুল সরদারের স্ত্রী।

জানাযায়, বিগত ৫ বছর পূর্বে কিসমতঘোনা গ্রামের আবুল হাসেম সরদারের ছেলে জাহিরুল সরদারের (২৮) সাথে ইসলামকাটি ইউনিয়নের নারাণপুর গ্রামের হাবিবুর রহমান শিকদারের মেয়ে পিয়ার সাথে বিয়ে হয়। তাদের পরিবারে মাহি নামের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে ।
মৃতের মামা নারাণপুর গ্রামের আনিসুর রহমান গাজী জানান, দুই বছর আগে থেকে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল দাবি করে আসছিল জাহিরুল। তিনিি আরও জানান, জাহিরুলের পরকিয়া সম্পর্কও রয়েছে, তা নিয়ে প্রায়ই তাদের সংসারে ঝগড়া লেগেই থাকতো, একাধিকবার শালিশও করা হয়েছে। পিয়াকে তারা হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে দিয়ে এখন নাটক সাজাচ্ছে। মৃতের পিতা হাবিবুর রহমান শিকদার বলেন, প্রতিনিয়ত আমার মেয়েকে নির্যাতন করতো জাহিরুল । নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রতিবেশী জানান, গতরাতেও বউকে পিটিয়েছে জাহিরুল। জাহিরুলের পিতা হাশেম সরদার জানান, ছেলের সংসারও আলাদা,সকালে আমি বাড়িতে ছিলাম না। কীভাবে মারা গেল তা জানি না। পরে শুনি গলায় দড়ি দিয়ে মারা গেছে।
এবিষয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তালা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page