1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় পল্লীতে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্য ও তার স্ত্রীকে পিটিয়ে জখম:: - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| দুপুর ২:১১|

তালায় পল্লীতে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্য ও তার স্ত্রীকে পিটিয়ে জখম::

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, মে ৩০, ২০২২,
  • 645 Time View

সাতক্ষীরার তালা উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত ইউপি সদস্য শেখ আছাদুল ইসলাম (৪০) ও তার স্ত্রী রিনা খাতুন (২৮) কে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছেন পরাজিত প্রার্থী আব্দুল আলিম (৩৫)। সে একই এলাকার মৃত্যু নুরাআলী মোড়লের ছেলে।

আহত ইউপি সদস্য আসাদ জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হয়ে দীর্ঘদিন ধরে আমাকে হত্যার পরিকল্পনা করছে পরাজিত প্রার্থী আব্দুল আলিম। এবছর জানুয়ারী মাসে আমাদের গ্রামের পাশে দধিসরা বিলের ঘেরটি আমি রেজিষ্ট্রী ডিট করে ভোগ দখলে আছি। গত সপ্তাহে তেঁতুলিয়ার দৈয়দ জুনায়েদ আকবর ও আলিম যাদের জমি নেই তাদের কাছে থেকে ডিট করে দখল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। দখল করতে না পেরে ও নির্বাচনে পরাজিত হয়ে প্রতিশোধ নিতে আমার ও আমার স্ত্রীর উপর হামলা করে আহত করেছে। সে গত রাতেও আমাকে হত্যা করার জন্য এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও সাবেক চরমপন্থী সদস্যদের একত্রিত করে রাস্তায় ওতপেতে বসে ছিল। আমি ঘটনা জানতে পেরে ঐ রাতে ঘের থেকে পালিয়ে বাড়ি চলে আসি।

আজ (২৯মে) সকাল ৭ টার দিকে আগোলঝাড়া গ্রামের আব্দুল জলিল শেখের বাড়িতে আমাকে দেখে পূর্ব শক্রতার জেরে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে করতে থাকে । আমি গালিগালাজ কারন জানতে চাওয়াই আলিম বাড়ির মধ্যে ঢুকে পড়ে। এসময় আলিম পিছন দিক থেকে ছুটে এসে আমাকে হাতুড়ি দিয়ে মারতে থাকে। আমাদের ডাকচিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে সে পালানোর সময় আমার স্ত্রীকেও মাথায় হাতুড়ী দিয়ে আঘাত করে। এলাকার লোকজন আমাদের উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তী করেন।আমার স্ত্রীর অবস্থার অবন্নতি হওয়ায় স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে।

ইউপি সদস্য আছাদুল ইসলাম বললেন আমাকে ও আমার স্ত্রীকে হাতুড়ি দিয়ে মারপিটের বিষয় তালা থানা বরাবর লিখিত অভিযোগ প্রস্তুতি চলছে খুব দ্রুত অভিযোগ জমা দিবো।

তালা থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ঘের সংক্রান্ত বিষয় নিয়ে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। এখনো কোনো পক্ষ লিখিত অভিযোগ করেনি। আভিযোগ পেলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page