1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালা বারুইহাটি ঐতিহ্যবাহী ঈদগাহে এমপি মুস্তফা লুৎফুল্লাহ ঈদের নামাজ আদায়ে খুশি ঈদগাহ মুসুল্লিরা:: - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| সকাল ৯:২৪|

তালা বারুইহাটি ঐতিহ্যবাহী ঈদগাহে এমপি মুস্তফা লুৎফুল্লাহ ঈদের নামাজ আদায়ে খুশি ঈদগাহ মুসুল্লিরা::

মানবাধিকার ডেক্সঃ
  • Update Time : মঙ্গলবার, মে ৩, ২০২২,
  • 560 Time View

সাতক্ষীরা তালা বারুইহাটি ঐতিহ্যবাহী ঈদগাহ স্থাপিতঃ ১৯২০ সালে। এই ঈদগাহে তালা কলারোয়া-১ এমপি মুস্তফা লুৎফুল্লাহ ঈদুল ফিতরের ঈদের নামাজ আদায়ে খুশি ঈদগাহ মুসুল্লিরা।

এমপি মুস্তফা লুৎফুল্লাহ বলেন প্রাচীন ঈদগাহে নামাজ পড়তে পেরে আমি আনন্দিত আর সবাইকে ঈদের শুভেচ্ছা জানাই। তিনি বলেন ঈদগাহ উন্নয়ন কাজে আমি গতবছর ১ লক্ষ টাকা দিয়েছিলাম, আর আবার ও ঈদগাহ উন্নয়ন কাজে এক লক্ষ টাকা বরাদ্দ দিবো।

এমপি মুস্তফা লুৎফুল্লাহ কাছে সর্বস্তরের মানুষ অনেক দিনের দাবি রয়েছে বারুইহাটি প্রাচীন ঈদগাহর পাশ দিয়ে যে রাস্তা গিয়েছে এই রাস্তা আর কামারবাড়ী মোড় হইতে তালা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পর্যন্ত রাস্তাটি পিচের রাস্তা করনের দাবী। এমপি মুস্তফা লুৎফুল্লাহ বললো আমি এই দাবী টা মন্ত্রণালয় পাঠিয়েছি,রাস্তাটি দ্রুত হবে বলে আশ্বস্ত করেন।

তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন বলেন আগামী রোজার ঈদে আমরা যেনো পিচের রাস্তা দিয়ে ঐতিহ্যবাহী ঈদগাহতে নামাজ আদায়ে আসতে পারি এটাই এমপির কাছে আমাদের সকলের দাবী। এছাড়াও চেয়ারম্যান সরদার জাকির হোসেন ঈদগাহ আয় ব্যায় হিসাব তুলে ধরেন।

১০/০৭/২০১৯ হইতে ০১/০৫/২০২২ পর্যন্ত আয় ব্যায়ের হিসাব -সর্বমোট ব্যয় – ৪,২৯,৭৯১সর্বমোট আয়- ২,৯৭,৬৫৫। অতিরিক্ত ব্যয়= ১,৩২,১৩৬।

সরদার মশিয়ার রহমান বলেন সকলের প্রচেষ্টায় আমাদের ঈদগাহটি এতোটা উন্নয়ন কাজ করা সম্ভব হয়েছে,এমপি মহোদয়ের কাছে দাবি ঈদগাহ পাশের রাস্তা ও কামারবাড়ী মোড় হইতে তালা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই রাস্তাটি দ্রুত করবেন।

সকাল ৮ টায় শত শত ধর্মপ্রাণ মুসল্লিরা ও সকল শ্রেণি পেশার মানুষেরা কাঁধে কাঁধ মিলিয়ে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page