1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পদ্মা সেতুর নামে নবজাতকদের নাম; স্বর্ণের চেন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী - দৈনিক মানবাধিকার সংবাদ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| সন্ধ্যা ৬:১৮|

পদ্মা সেতুর নামে নবজাতকদের নাম; স্বর্ণের চেন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্কঃ
  • Update Time : সোমবার, জুন ২০, ২০২২,
  • 587 Time View

নারায়ণগঞ্জে এক নারীর একসাথে তিন সন্তান জন্ম নেয়ার পর তাদের নাম পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। তার সেই অভিনন্দন বার্তা নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক গিয়েছিলেন নবজাতকদের বাড়িতে, পৌঁছেছেন প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা। উপহারস্বরূপ হস্তান্তর করেছেন এক ভরি করে তিনটি পৃথক স্বর্ণের চেন, ফলমূল ও কাপড়।

সোমবার (২০ জুন) বিকেলে বন্দরের নবীগঞ্জে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান শামীম মুসফিক, সাথে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। অপুর স্ত্রী এ্যানি বেগম ওই সময় তিন সন্তানসহ বাড়িতেই ছিলেন। তাদের তিন সন্তানের মধ্যে একজন ছেলে ও দুইজন মেয়ে।

এ্যানি জানান, তিই ছেলের নাম রেখেছেন স্বপ্ন আর মেয়ে দুইজনের নাম রেখেছেন পদ্মা ও সেতু। যা একসাথে হয় স্বপ্নের পদ্মা সেতু। বর্তমানে মা ও সন্তানেরা সকলেই সুস্থ রয়েছেন।

এর আগে, রোববার (১৯ জুন) বিকেলে সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রীর একসাথে তিন সন্তানের জন্ম হয়েছে। এই জন্য ডাক্তার শখ করে তাদের তিনজনের নাম রেখেছেন স্বপ্ন, পদ্মা ও সেতু। আমাদের কাছেও নাম পছন্দ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতুর উদ্বোধন হবে এজন্য তাদের এমন নাম রেখেছেন ডাক্তার।

এ বিষয়ে চিকিৎসক ডা. বেনজির হক পান্না বলেন, এ্যানি শুরু থেকেই আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। নবজাতকদের জন্ম নিয়ে কোনো জটিলতা হয়নি। নরমাল ডেলিভারি করা যেতো কিন্তু পেসেন্টের তাগিদে সিজার করতে হয়েছে। একসাথে তিনি সন্তান পেয়ে তারা সকলেই খুশি। পদ্মা সেতুর উদ্বোধনের মাসে একসাথে তিন নবজাতকের জন্ম। এটাকে স্মরণীয় রাখার জন্যই স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page