1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পর্নোগ্রাফির ভিডিও সরবরাহের অভিযোগ, গ্রেপ্তার ১০ - দৈনিক মানবাধিকার সংবাদ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| সন্ধ্যা ৬:৩৫|

পর্নোগ্রাফির ভিডিও সরবরাহের অভিযোগ, গ্রেপ্তার ১০

রাজশাহী প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২,
  • 483 Time View
পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে থেকে ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ১১টি সিপিও, ১৪টি হার্ডডিস্ক, ১১টি মনিটর জব্দ করা হয়।

মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, আক্কেলপুর উপজেলার ভাটকুড়ি গ্রামের হিরালাল দাসের ছেলে রিবেন দাস (৩২), ফেরদৌস মন্ডলের ছেলে নাজমুল হোসেন(৩০), এনামুল হকের ছেলে এখলাছ হোসেন (২৫), একই এলাকার কানচপাড়া গ্রামের বারেক আলীর ছেলে আব্দুল মজিদ (৩০), সন্তোষ চন্দ্র দেবনাথের ছেলে সঞ্জয় বাবু (২৫), আব্দুস সেলিম খন্দকারের ছেলে উজ্জল হোসেন (২৫), কাচারিপাড়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের ছেলে জাহাঙ্গীর আলম (৩৬), শবদলপাড়া গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে আব্দুস সালাম (২৮), তিলকপুর-পূর্ব বাজারের লসির উদ্দিনের ছেলে মোহসিন আলী (৪৬) ও বগুড়ার আদমদিঘী উপজেলার লক্ষিকুল গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মোহসিন আলী (৪৫)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর হাসান মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ১০ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া, তাদের কাছ থেকে  ১১টি করে সিপিও, ১৪টি হার্ডডিস্ক, ১১টি মনিটর জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে শান্তাহার রেলওয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page