1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পাইকগাছায় আবারও বাল্য বিবাহ বন্ধ করে দিলেন ইউএনও মমতাজ বেগম। - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| ভোর ৫:৩২|
শিরোনামঃ
দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু প্রকাশিত সংবাদের প্রতিবাদ সাতক্ষীরায় কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকার একই সময়ে আত্মহত্যা তালায় অর্থনৈতিক শুমারিতে নিয়োজিত লিস্টারগণের প্রশিক্ষণ সম্পন্ন তালায় ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত সাতক্ষীরায় অনলাইন জুয়াচক্রের ১০সদস্য গ্রেপ্তার মেডিকেল শিক্ষার্থীদের নেতৃত্বে অনলাইনে যৌন ব্যবসা, আয় শতকোটি টাকা তালায় রাজাকার ওহাব আলীর দপ্তরিক শাস্তির দাবিতে ইউএনও’র কাছে অভিযোগ তালায় পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় ওয়ান শাটারগান উদ্ধার।

পাইকগাছায় আবারও বাল্য বিবাহ বন্ধ করে দিলেন ইউএনও মমতাজ বেগম।

মোঃ মানছুর রহমান (জাহিদ) -স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, জুলাই ২৪, ২০২২,
  • 494 Time View

খুলনার পাইকগাছাতে আবারো নবম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রীর বাল্য বিবাহ বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। জানা যায়, রবিবার দুপুরে পাইকগাছা উপজেলার ২নং কপিলমুনি ইউনিয়নের বিরাশি গ্রামের মোঃ রবিউল ইসলাম তার নবম শ্রেণি পড়ুয়া কন্যা (১৪) কে সোলাদানা ইউনিয়নের পাইকগাছা গ্রামের মোঃ জামির আলী গাজীর পুত্র মোঃ মাসুম গাজীর সাথে বাল্য বিয়ের আয়োজন করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন ও আনসার কমান্ডার আবু হানিফ অভিযান চালিয়ে মেয়ের মামা কিনু বিশ্বাস এবং ছেলের ভাই মোঃ সিরাজুল ইসলামকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম বাল্য বিবাহ নিরোধ আইনে মেয়ের মামা কিনু বিশ্বাসকে তিন হাজার টাকা এবং ছেলের ভাই মোঃ সিরাজুল ইসলামকে তিন হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন এবং প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দিবেন না মর্মে উভয়পক্ষের মুচলেকা নেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম বলেন বাল্য বিবাহের কোন প্রকার ছাড় দেওয়া যাবে না ।পাশাপাশি এলাকার জনপ্রতিনিধি ও সুধী সমাজের কাছে বাল্যবিবাহ প্রতিরোধে সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page