1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পাটকেলঘাটায় ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ - আহত ২ - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| রাত ১:২৫|

পাটকেলঘাটায় ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ – আহত ২

সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, এপ্রিল ২২, ২০২২,
  • 608 Time View

পাটকেলঘাটা বলফিল্ড মড়ে যশোর শ ১১০০৫৯ বালিবোঝাই দাঁড়িয়ে থাকা ট্রাকে
সাতক্ষীরা গামী আরেকটি বালি বোঝাই ট্রাক সজোরে থামানো ট্রাকে ধাক্কা দিলে হেল্পার ও ড্রাইভার গুরুতর আহত হয় তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে স্থানীয় বাসিন্দা মিন্টু শেখ জানান ঘটনাটি ঘটেছে ২২এপ্রিল শুক্রবার ভোর ছয়টার দিকে।

চুকনগর হাইওয়ে থানার এসআই মলয় রায় জানান আহতরা হলেন সাতক্ষীরা সদর থানার মথুরাপুর গ্রামের বাবলু শেখের ছেলে শাকিল আহম্মেদ (৩০)গুরুতর আঘাত পেয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন আহত আরেকজন হলেন পাটকেলঘাটা যুগিপুকুরিয়া গ্রামের আবু তালেবের ছেলে রফিকুল ইসলাম (৩৫)
গুরুতর ২ জন আহত হয়েছে।
এদিকে সপ্তা খানেকের ভিতর কমপক্ষে মির্জাপুর থেকে ৩০মাইল এর ভিতরে অকালে ঝরে গেছে সড়ক দুর্ঘটনা ৪টি প্রাণ।

সাতক্ষীরা খুলনা মহাসড়কে বিগত কয়েক মাস ধরে প্রায়ই ঘটছে বাস মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষ ইজিবাইক বাস সংঘর্ষ ট্রাক-মাহিন্দ্র সংঘর্ষ অনুসন্ধান বলছে পাটকেলঘাটা ওভারব্রিজের উপরে মাহিন্দ্রা ইজিবাইক ভোর থেকে রাত ৯টা পর্যন্ত সীমাহীন যানজট সৃষ্টি করে এতে প্রায়ই দুর্ঘটনায় কবলিত হচ্ছে সাধারণ পথচারীরা
অবশেষে টনক নড়েছে কতৃপক্ষের, খুলনা -সাতক্ষীরা মহাসড়কের ৩০ মাইল থেকে মৃর্জাপুর পর্যন্ত প্রতিদিন কোন না কোন সড়ক দুর্ঘটনা ঘটেই চলেছে।
কিন্তু সড়কের দুই পাশে অবৈধ ভাবে ইট বালু কাঠ রেখে ব্যাবসা করছে একশ্রেণীর অসাধু ব্যবসায়ী,এটা যদি বন্ধ করা না হয়,তাহলে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটতে থাকবে বলে মনে করেন সাধারণ পথচারীরা।
সচেতন মহলের কতৃপক্ষের কাছে জোর দাবি মানুষের জীবন বাঁচাতে সড়ক দুর্ঘটনা রোধে রাস্তার পাশের এই ইট বালু কাঠ দ্রুত অপসারণের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছেন।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন দুইজনকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে চুকনগর হাইওয়ে থানাকে অবহিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page