1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
প্রকাশিত দেয়ালিকা নবোদয়'-এর উন্মোচন উপলক্ষে এক সভা আনুষ্ঠিত - দৈনিক মানবাধিকার সংবাদ
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সকাল ৬:৪০|
শিরোনামঃ
তালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪

প্রকাশিত দেয়ালিকা নবোদয়’-এর উন্মোচন উপলক্ষে এক সভা আনুষ্ঠিত

নিছফা আক্তার- হবিগঞ্জ বহুবল প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, এপ্রিল ২২, ২০২২,
  • 451 Time View

আজ দুপুরে বাংলা নববর্ষ উপলক্ষে প্রকাশিত দেয়ালিকা ‘নবোদয়’-এর উন্মোচন উপলক্ষে এক সভা বিদ্যালয় শ্রেণিকক্ষে অনুষ্ঠিত হয়। পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণি, খ-শাখার শিক্ষার্থীদের উদ্যোগে দেয়ালিকাটি প্রস্তুত করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানুপ্রিয় চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পুটিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলী। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আসাদুজ্জামান। বক্তব্য রাখেন- সহকারী প্রধান শিক্ষক দুলন চন্দ্র দাশ ও দেয়ালিকা ‘নবোদয়’-এর সম্মাদক শিক্ষার্থী তামিমা কবির নাবিলা। অনুষ্ঠান সঞ্চালনা করেন নবম শ্রেণির শ্রেণি শিক্ষক পংকজ কান্তি গোপ।
সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন – ম্যানেজিং কমিটির সদস্য মোঃ পারুল মিয়া, সহকারী শিক্ষক স্বপন চন্দ্র পাল ও মাকসুদা আক্তার।
পরে আনুষ্ঠানিকভাবে দেয়ালিকা “নবোদয়” উন্মোচন করেন অতিথিবৃন্দ।
সভায় প্রধান অতিথি বলেন, ‘সৃজনশীল কাজ যতো বাড়বে ততোই শিক্ষার পরিবেশ সুন্দর হবে। তিনি দেয়ালিকা প্রকাশ ও শ্রেণিকক্ষ সজ্জিত করায় নবম শ্রেণির ছাত্রীদের ভুয়সী প্রশংসা করেন। তিনি পড়াশোনায় মনোযোগী হওয়ার জন্য সকল শিক্ষার্থীদের অনুরোধ করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন, ‘এতো সুন্দর ও আদর্শ শ্রেণিকক্ষ খুব একটা দেখা যায় না। তিনি বলেন, ‘পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের এই শ্রেণিকক্ষটি সকলের জন্য একটি উদাহরণ হতে পারে।’
তিনি শ্রেণি শিক্ষক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, ‘ বিদ্যালয়ের প্রতিটি শ্রেণিকক্ষকে এভাবে সুন্দর করতে পারলে পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয় একটি অনুকরণীয় প্রতিষ্ঠান হবে। তিনি শ্রেণি শিক্ষক ও শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page