1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
প্রতারণা ও ভিসা জাল মামলার আসামি আরিফুল ইসলাম বাবলুর প্রতারণা দায় শিকার করে আপোষ নামায় চুক্তি:: - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| রাত ১২:১৭|

প্রতারণা ও ভিসা জাল মামলার আসামি আরিফুল ইসলাম বাবলুর প্রতারণা দায় শিকার করে আপোষ নামায় চুক্তি::

মানবাধিকার ডেক্সঃ
  • Update Time : বুধবার, জুন ২৯, ২০২২,
  • 476 Time View

প্রতারণা ও ভিসা জাল মামলার আসামি আরিফুল ইসলাম বাবলু প্রতারণা করেছে শিকার করে আজ বুধবার ১০০ টাকার তিনটি স্টাম্পের উপর আপোষ নামায় চুক্তি হয়।এজাহারকারী শফিউদ্দিন এর কাছ থেকে প্রতারণার মাধ্যমে নেওয়া টাকা ফেরত দেবো বলে উল্লেখ করে।

এজাহার পক্ষের আইনজীবী এ্যাডভোকেট মোঃ হাসনাত মনির বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক সাতক্ষীরা জেলা জানান আরিফুল ইসলাম বাবলু ভিসা জাল ও প্রতারণা মামলার আসামি জামিন পাইবার জন্য এজাহারকারী শফিউদ্দিনের সাথে শর্ত চুক্তিতে আপোষ করে আসামী আরিফুল ইসলাম বাবলু শ্বশুর শহর আলী শেখের শফিউদ্দিনের সাথে শর্ত চুক্তিতে আপোষ করে।

আসামি ১ম পক্ষঃ আরিফুল ইসলাম বাবলু, পিতাঃ আব্দুল কাদের মালী,গ্রামঃ বারুইহাটি, থানাঃ তালা,পক্ষে মোঃশহর আলী শেখ,গ্রামঃ সুজনশাহ, থানাঃ তালা,জেলাঃসাতক্ষীরা।

এজাহারকারী ২য় পক্ষঃ মোঃশফিউদ্দীন ভূঁইয়া, পিতাঃমৃত নুরুল ইসলাম, সাংঃ মদনপুর, থানা বন্দর, জেলা- নারায়ণগঞ্জ

আসামি আরিফুল ইসলাম শফিউদ্দিনের কাছ থেকে এগারো লক্ষ টাকা প্রতারণার মাধ্যমে নেওয়া কথা শিকার করে আসামি জামিন পাওয়ার জন্য শফিউদ্দিনের সাথে আপোষ নামায় চুক্তি হয় ২৯/০৬/২২ তারিখে ১০০ টাকার তিনটি স্টাম্পের উপর। সেখানে বলা হয় ১১ লক্ষ টাকার মধ্যে ৩ লক্ষ টাকা আজ নগদ প্রদান করিলাম। বক্রী টাকা প্রতিমাসে ৫০০০০/= টাকা করিয়া ৯,৫০,০০০/= টাকা প্রতি মাসের ২৫-৩০ তারিখের মধ্যে ২য় পক্ষকে প্রদান করবো। এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা চেয়ারম্যান মহোদয় ২য় পক্ষের সম্মতিতে মৌকুপ করে দিয়েছে। স্টাম্পে আরো উল্লেখ করে ৬,৫০,০০০/= টাকা জামানত স্বরূপ আসামী আরিফুল ইসলাম বাবলু শ্বশুর শহর আলী শেখের নামীয় অগ্রণী ব্যাংক লিঃ পাটকেলঘাটা চেক নংঃ৮৪৮৯৬৯১ দেওয়া হয়।আসামি পক্ষ শর্ত ব্যত্যায় ঘটাইলে এজাহার পক্ষ আদালতে আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে পারিবে।

এ্যফিডেভিটকারী আপোষ নামায় ১ম পক্ষ ও ২য় পক্ষ পড়িয়া শুনিয়া স্বাক্ষর করায় এ্যাডভোকেট মোঃ মুনির উদ্দিন জজকোর্ট, সাতক্ষীরা সনাক্ত করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page