1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় উপজেলা শাখার কাউন্সিল সম্পন্নঃ - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| সন্ধ্যা ৭:১৭|

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় উপজেলা শাখার কাউন্সিল সম্পন্নঃ

মোঃমাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, জানুয়ারি ৭, ২০২২,
  • 717 Time View
  বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বাত্রিকস) এর রামগড় উপজেলা শাখার ১১তম ত্রি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। 
এতে আগামী ২০২২-২০২৪সাল মেয়াদে ৩ বছরের জন্য কমিটিতে হরিসাধন বৈষ্ণবকে সভাপতি(শুধুমাত্র সভাপতি পদে নির্বাচন হয়) ‍শ্যামল ত্রিপুরাকে  সাধারণ সম্পাদক ও বিপ্লব ত্রিপুরাকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ধনঞ্জয় ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ঘোষনার মধ্যদিয়ে শপদ বাক্য পাঠ করায় কাউন্সিল বোর্ড।
শুক্রবার (৭জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় আঞ্চলিক শাখা কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ত্রিপুরা যুব কল্যাণ সমিতির মিলনায়তে ১১তম ত্রি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।
সভায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বাত্রিকস) রামগড় আঞ্চলিক শাখার সভাপতি মনিন্দ্র ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা ।
এ সময় প্রধান অতিথি বলেন, জাতির কল্যাণে ও দেশের উন্নয়নের স্বার্থে একতাবদ্ধ হয়ে এবং সচেতনতা মাধ্যমে কাজ করার আহবান জানান।
বাত্রিকস রামগড় শাখার  সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা’র অনুষ্ঠান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির আহবায়ক হিরণ জয় ত্রিপুরা,উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী,২নং পৌরকাউন্সিলর শ্যামল ত্রিপুরা,উপদেষ্টা ভূবন জ্যোতি বৈষ্ণব,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্ত কুমার ত্রিপুরা ও সদস্য প্রমোদ ত্রিপুরা, বাত্রিকস কেক  ধর্মবিষয়ক সম্পাদক হরিসাধন বৈষ্ণব, রামগড় বাত্রিকস সাবেক সভাপতি  আনন্দ মোহন ত্রিপুরা, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্য বক্তারা, সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে মূলত: ১৯৬৫ সালে ‘ঐক্য, শিক্ষা, সংস্কৃতি ও প্রগতি’ এই চারটি মূলনীতিকে নিয়ে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে পার্বত্য চট্টগ্রামসহ সারা বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে। বক্তারা অনুষ্ঠানের মাধ্যমে যাতে আগামী দিনে দেশ, সমাজ ও জাতির স্বার্থ ও উন্নয়নের জন্য যোগ্য নেতৃত্ব গড়ে তোলার আহবান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের রামগড় উপজেলা শাখার উপদেষ্টা, আজীবন সদস্য, উপজেলা শাখার নেতৃবৃন্দসহ ত্রিপুরা সমাজের বুদ্ধিজীবী, সুশীল সমাজ, হেডম্যান, কার্বারী, স্থানীয় সাংবাদিক এবং ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ (টিএসএফ)রামগড় শাখার নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page