1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
বাহুবলে শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭-২০২২)ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে:: - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সন্ধ্যা ৬:১৮|

বাহুবলে শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭-২০২২)ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে::

নিছফা আক্তার- হবিগঞ্জ বহুবল প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, মে ২০, ২০২২,
  • 607 Time View

বাহুবল উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ্ব-১৭-২০২২) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা(অনুর্ধ্ব-১৭-২০২২) এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার ২০ মে বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মহুয়া শারমিন ফাতেমার সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম রশিদ আহমেদের পরিচালনায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়।

শুক্রবারের ফাইনাল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ২নং পুটিজুরী ইউনিয়ন বনাম ৩নং সাতকাপন ইউনিয়ন,১ঘন্টার ফাইনাল প্রতিযোগিতায় কোন গোল না হওয়ায় টাইব্রেকারের মাধ্যমে খেলাটি সমাপ্ত করেন রেফারি মোঃ আব্দুল মতিন।খেলায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান,সহকারী কমিশনার ভূমি রুহুল আমিন,অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খান, ৩নং সাতকাপন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম সোহেল আহমেদ কুটি, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম নুর, মামুনুর রশীদ সহ রাজনৈতিক, সাংস্কৃতিক ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। ২নং পুটিজুরী ইউনিয়নের পক্ষে প্রথম পুরস্কার গ্রহন করেন টিম লিডার লিটন মিয়া মেম্বার ও অন্যান্য নেতৃবৃন্দ। ৩নং সাতকাপন ইউনিয়নের পক্ষে দ্বিতীয় পুরস্কার গ্রহন মোঃ আব্দুল কাশেম সহ অন্যান্য খেলোয়াড় নেতৃবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page