1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্তন কেটে নিল বখাটেরা - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| সকাল ৬:২৯|

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্তন কেটে নিল বখাটেরা

নিছফা আক্তার- হবিগঞ্জ বহুবল প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, এপ্রিল ২৫, ২০২২,
  • 475 Time View

বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া এক যুবতীকে ছুরিকাঘাত করে বুকের স্তন কাঁটাসহ হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে দুই যুবক।

ঘটনাটি ঘটেছে গত (১৭ এপ্রিল) রাতে মাধবপুর পজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পুর্ব মহল্লা গ্রামে।গুরুতর আহত স্বপ্না (১৯) ওই গ্রামের দিন মজুর বিল্লাল মিয়ার মেয়ে। জানা যায়, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায় সময়ই স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। কিন্তু স্বপ্না নিয়মিতই প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে যাচ্ছিল। এর মধ্যে ঘটনার দিন রাতে পাশ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামীদা প্রতিদিনের মত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়। এসময় স্বপ্না ঘুম থেকে উঠে ঘরের বাহিরে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই উৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নাকে মুখে চেপে ধরে রাখে। পরে ধারালো ছুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে বকাটে।এক সময় বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আত্মচিৎকারে তার বাবা ও আশপাশের লোকজন ছুটে আসে তখন বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়।

এসময় স্বপ্নাকে উদ্ধার করে তার স্বজনরা হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। নির্যাতিতার পরিবার প্রথমে লোকলজ্জার ভয়ে থানায় অভিযোগ না করলেও গত ২৩ এপ্রিল মাধবপুর থানায় স্বপ্নার বাবা ওই দুই বখাটে যুবককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান,অনেক আগেই এ ঘটনা বলে শুনতে পেরেছি অভিযোগ না থাকার কারণে কোনো ব্যবস্থা নিতে পারিনি।এখন যেহেতু অভিযোগ পেয়েছি অভিযান চালিয়ে দ্রুত আসামি দের আইনের আওতায় নিয়ে আসব। তবে সাথে সাথে অভিযোগ করলে আসামিদের ধরা আরো সহজ হত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page