1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড় উপজেলা কমপ্লেক্সের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এম.পি কুজেন্দ্র লাল ত্রিপুরা - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| দুপুর ১:১৮|

রামগড় উপজেলা কমপ্লেক্সের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এম.পি কুজেন্দ্র লাল ত্রিপুরা

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২,
  • 431 Time View

বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ (২য় পর্যায় ) প্রকল্পের আওতায় রামগড় উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত,প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ভারত প্রত‍্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাক্সফোর্স এর চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা-এমপি। ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি নির্মাণকাজ পরিদর্শন করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

দোয়া ও মোনাজাতের মাধ্যমে ২১ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ১টার সময় রামগড় পুরাতন উপজেলা টাউন হল প্রাঙ্গণের সামনে এই ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন রামগড় কোর্ট মসজিদের খতিব মাওলানা আক্তার হোসেন জিহাদি।

এসময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী,রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল,উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন,সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম (আলমগীর ) রামগড় থানার (ওসি) মোঃ মিজানুর রহমান সহ রামগড় উপজেলার সরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা রাজনৈতিক ব‍্যাক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page