1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রেঞ্জের শ্রেষ্ঠ জেলার পুরস্কার পেল খুলনা জেলা পুলিশ - দৈনিক মানবাধিকার সংবাদ
১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বুধবার| বিকাল ৫:৪৫|
শিরোনামঃ
সাতক্ষীরায় কৃষি ঋণ মেলায় প্রথম দিনে জনতা ব্যাংকের উদ্যোগে ১১ জনকে ঋণের চেক বিতরণ চক্রান্ত মূলক মামলা থেকে বাঁচতে চায় সাংবাদিক রাজীব আলি রাতুল তালায় পিক-আপের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত পাইকগাছায় সাজানো ও মিথ্যা চাঁদাবাজী মামলায় ৪ সাংবাদিকের আদালত থেকে জামিন লাভ তালায় আদম পাচারকারী প্রতারক পরিবারের খুঁটির জোর কোথায়? রামগড় ৪৩ বিজিবি উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান রামগড় শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরন অনুষ্ঠিত নন্দীগ্রাম ইউনাইটেড প্রেসক্লাব থেকে আব্দুল আহাদকে বহিস্কার প্রেমের জন্য লিঙ্গ বদলালেন তরুণী, সংসার ছেড়ে অন্য প্রেমিককে মন দিলেন তাঁর সঙ্গিনী! জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধির সাথে সাংবাদিকবৃন্দোর শুভেচ্ছা ও মতবিনিময়

রেঞ্জের শ্রেষ্ঠ জেলার পুরস্কার পেল খুলনা জেলা পুলিশ

নিউজ ডেস্কঃ
  • Update Time : মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২,
  • 348 Time View

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে খুলনা জেলাকে পুরস্কার দেওয়া হয়েছে। খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিনের হাত থেকে এ পুরস্কার গ্রহণ করেন পুলিশ সুপার মোঃ মাহাবুব হাসান।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে খুলনা রেঞ্জের ডিসেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় এ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া সভায় শ্রেষ্ঠ সার্কেল হিসেবে যশোর ক-সার্কেল ও শ্রেষ্ঠ থানা হিসেবে যশোর কোতোয়ালী থানাকে পুরস্কৃত করা হয়। কুষ্টিয়া সদর থানার এসআই মোঃ রফিকুল ইসলাম ও চুয়াডাঙ্গা সদর থানার এএসআই মোঃ আশরাফুজ্জামান রেঞ্জের শ্রেষ্ঠ এসআই এবং এএসআই হিসেবে পুরস্কার লাভ করেন।
সভায় খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রণে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি সব কর্মকর্তাদেরকে তাদের অধীনস্থ পুলিশ সদস্যদের কার্যক্রম নিয়মিত তদারকি করতে নির্দেশ দেন। কোভিড-১৯ এর সংক্রমন বাড়তে থাকায় সব পুলিশ সদস্যদের বুস্টার ডোজ ভ্যাকসিন গ্রহণ ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর তিনি গুরুত্বারোপ করেন। রেঞ্জের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত চতুর্থ ধাপের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন ও পুলিশ সুপারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
সভায় খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের এ্যাডিশনাল ডিআইজি (এ্যাডমিন এ্যান্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এ্যান্ড ক্রাইম) নজরুল ইসলামসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, খুলনা রেঞ্জের ১০ জেলার পুলিশ সুপার, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ড্যান্ট, পিবিআইয়ের পুলিশ সুপার ও সিআইডির কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২