1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাংবাদিক মোশারফ হোসেনের উপর স্বাধীনতা বিরোধী শক্তির হামলা: বিএমএসএস'র নিন্দা - দৈনিক মানবাধিকার সংবাদ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| রাত ৮:২৮|

সাংবাদিক মোশারফ হোসেনের উপর স্বাধীনতা বিরোধী শক্তির হামলা: বিএমএসএস’র নিন্দা

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ১১, ২০২৩,
  • 187 Time View

জামালপুর জেলা সদরের সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকারের উপর গত ইফতারের ঠিক আগ মুহূর্তে স্বাধীনতা বিরোধী অপশক্তির সন্ত্রাসী দ্বারা হামলার শিকার হন।

জানা যায়, গত ৮ তারিখ শনিবার সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকার জামালপুর জেলার সদর থানাধীন নিজ গ্রাম রশিদপুরে ইফতারের সময় নিজ বাড়ীতে প্রবেশের সময় স্বাধীনতার অপ শক্তি পাকিস্তান বাহিনীকে সহযোগিতাকারী হিসেবে পরিচিত জামালপুরের মেলান্দহ উপজেলার ফুলকেচা গ্রামের আলোচিত রাজাকার শামসুদ্দিন এর পুত্র সার্ভেয়ার রুহুল আমিন ও তার শ্যালক সরকার ও পুলিশ প্রশাসনের কর্মকান্ডকে উস্কানিমূলক ও ভিন্ন খাতে প্রবাহিত করে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টায় ফেসবুকে বিতর্কিত মন্তব্য করে ভাইরাল হওয়া মহিদুল ইসলাম নয়ন গং এর দ্বারা একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা লুটপাটের চেষ্টাও চালায় । পরে জরুরী হেল্প লাইন ৯৯৯ এ ফোন দিলে জামালপুর সদর থানার পুলিশের গাড়ি আসতে দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

উল্লেখ্য ইতিপূর্বে তিনি এই অপশক্তির দ্বারা হামলার শিকার বা ক্ষতিগ্রস্ত হতে পারেন আশঙ্কায় জামালপুর সদর থানায় নিরাপত্তা চেয়ে জিডি করেছিলেন, যার নং- ২৮, তাং ০৯\০২\২০২৩ ইং।

মোশারফ হোসেন বাংলাদেশ মফস্বল সাংবাদিকর সোসাইটির কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক। তিনি দীর্ঘদিন রাজাকার- আলবদর দের অপ শক্তির বিরুদ্ধে সরব ছিলেন বলে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেন।

বাংলার মাটিতে রাজাকার আলবদরদের সন্ত্রাসী হামলায় স্বাধীন দেশের গণমাধ্যম কর্মীদের উপর হামলা কোনোভাবেই কাম্য নয় বলে অভিমত জানিয়েছেন সাংবাদিক সমাজ।

এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর উপ-প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ মোশারফ হোসেনের বাড়ি অবরুদ্ধ করে রাখা, হামলা ও লুটপাটের চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন  বিএমএসএস এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, মহাসচিব সুমন সরদারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এক বিবৃতিতে তারা অনতিবিলম্বে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা নেওয়া সহ সাংবাদিক মোশারফ হোসেন সরকার ও তার পরিবারদের নিরাপত্তা নিশ্চিত করার দাাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page