1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সিলেট বিভাগের কমিশনার বাহুবল উপজেলা সফর করেন। - দৈনিক মানবাধিকার সংবাদ
২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ| শরৎকাল| সোমবার| সন্ধ্যা ৭:৫১|
শিরোনামঃ
সাতক্ষীরায় ২১ দিন ব্যাপী অস্ত্রসহ ভিডিপি প্রশিক্ষণ এর সমাপনী ও সনদ বিতরণ তালায় বাংলাদেশ কংগ্রেসের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় নারীদের ৩দিনের দর্জি প্রশিক্ষণ সম্পন্ন সাতক্ষীরায় বালু দস্যু আয়ুব আলী ও আবু সাইদ সহ পাঁচ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তালায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক সভা ঋতুকালীন স্বাস্থ্য ব্যবস্থাপনা ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সেশন তালায় নিরাপদ অভিবাসন ও সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ ব্রহ্মরাজপুর বাজার ইসলামী ব্যাংক বাংলাদেশ লি এজেন্ট  আউটলেট শাখায় গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত। সাতক্ষীরা জেলা পরিষদ  এর  উদ্যোগে জাতীয় স্হানীয় সরকার দিবস পালিত  সরকারি স্টিকারযুক্ত গাড়িতে এসে সাতক্ষীরা শোরুম উদ্বোধনে অপু বিশ্বাস

সিলেট বিভাগের কমিশনার বাহুবল উপজেলা সফর করেন।

নিছফা আক্তার- হবিগঞ্জ বহুবল প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, অক্টোবর ২৬, ২০২২,
  • 248 Time View

সিলেট বিভাগের মান্যবর বিভাগীয়
কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন আজ বাহুবল উপজেলা সফর করেন।এসময় তিনি মিরপুর ইউনিয়নের অন্তর্গত ফদ্রখলা আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন এবং অনাবাদি জমি ব্যবহারে উদ্বুদ্ধকরণের মাধ্যমে তেল জাতীয় ফসল (সরিষা) আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষক সমাবেশ,সরিষা ও পারিবারিক পুষ্টি বাগান এর বীজ বিতরণ, হাঁসের খামার উদ্বোধন করেন।
পরবর্তীতে তিনি উপজেলা পরিষদ হলরুমে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক,শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন। এসময় তিনি ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ০৭জন উপকারভোগীর মাঝে ভ্যানগাড়ি, কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে আগাম শীতকালীন সবজির বীজ এবং যুব ক্লাবের সদস্যদের রেজিস্ট্রেশন সনদ বিতরণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ইশরাত জাহান, স্বাগত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী অন্যান্য উপস্থিতির মধ্যে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ,বীর মুক্তিযোদ্ধাগণ,জনপ্রতিনিধিবৃন্দ, প্রিন্ট ও প্রেস মিডিয়ার সদস্যবৃন্দ, উপকারভোগী ও সুধীজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page