1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
“সিলেট রেঞ্জের ডিআইজি রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন” - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ১০:৩২|
শিরোনামঃ
দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু প্রকাশিত সংবাদের প্রতিবাদ সাতক্ষীরায় কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকার একই সময়ে আত্মহত্যা তালায় অর্থনৈতিক শুমারিতে নিয়োজিত লিস্টারগণের প্রশিক্ষণ সম্পন্ন তালায় ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত সাতক্ষীরায় অনলাইন জুয়াচক্রের ১০সদস্য গ্রেপ্তার মেডিকেল শিক্ষার্থীদের নেতৃত্বে অনলাইনে যৌন ব্যবসা, আয় শতকোটি টাকা তালায় রাজাকার ওহাব আলীর দপ্তরিক শাস্তির দাবিতে ইউএনও’র কাছে অভিযোগ তালায় পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় ওয়ান শাটারগান উদ্ধার।

“সিলেট রেঞ্জের ডিআইজি রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন”

নিছফা আক্তার- হবিগঞ্জ বহুবল প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ২০, ২০২২,
  • 260 Time View

সিলেট রেঞ্জ পুলিশের সুযোগ্য অভিভাবক মান্যবর ডি আইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম অদ্য ২০ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ সকাল ০৯:০০ ঘটিকায় হবিগঞ্জ জেলা পুলিশের বার্ষিক কুচকাওয়াজ ও রিজার্ভ অফিস পরিদর্শনের উদ্দেশ্যে জেলায় আগমণ করলে স্যারকে ফুল দিয়ে বরণ করে নেন এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, হবিগঞ্জ। বরণ শেষে ডি আইজি জেলা পুলিশের বার্ষিক কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। এ সময় তিনি কুচকাওয়াজে অংশগ্রহনকারী সদস্যবৃন্দসহ হবিগঞ্জ জেলা পুলিশের সকল সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। মাননীয় ডিআইজি বার্ষিক কুচকাওয়াজে অংশগ্রহণকারী সকল সদস্যদের সার্বিক শৃংখলা ও কুচকাওয়াজের প্রশংসা করেন এবং বিভিন্ন মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন ।

কুচকাওয়াজ শেষে সিলেট রেঞ্জের ডিআইজি জেলা পুলিশের অস্ত্রাগার পরিদর্শন করেন। এ সময় ডিআইজি ইনচার্জ, অস্ত্রাগার এর নেতৃত্বে জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

অতঃপর তিনি রিজার্ভ অফিস, হবিগঞ্জ পরিদর্শন করেন। পরিদর্শনের সময় তিনি রিজার্ভ অফিসসহ পুলিশ লাইন্সে অবস্থিত জেলা পুলিশের সকল ইউনিট (পুলিশ মেস, রেশন স্টোর, পোশাক ভান্ডার, বিভাগীয় ভান্ডার, যানবাহন শাখা, পুলিশ হাসপাতাল ইত্যাদি) সরেজমিনে ঘুরে দেখেন। রেশনের মান দেখে তিনি খুবই সন্তোষ প্রকাশ করেন। রিজার্ভ অফিসের কার্যক্রম সম্পর্কে তিনি সন্তোষ প্রকাশ করাসহ বিভিন্ন মূল্যবান পরামর্শ প্রদান করেন।

পরিদর্শন শেষে জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম মুরাদ আলি ডিআইজি হাতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন।

বার্ষিক কুচকাওয়াজ ও রিজার্ভ অফিস পরিদর্শনকালে এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ আব্দুল হান্নান, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ, শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), হবিগঞ্জ, নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), হবিগঞ্জ, বায়েজিদ বিন মনসুর, স্টাফ অফিসার টু ডিআইজি, সিলেট রেঞ্জ, সিলেটসহ হবিগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page