1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সুন্দরগঞ্জে মোবাইলের জন্য শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ - দৈনিক মানবাধিকার সংবাদ
৭ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ৯:০৯|
শিরোনামঃ

সুন্দরগঞ্জে মোবাইলের জন্য শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, জানুয়ারি ৮, ২০২২,
  • 528 Time View

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে ধার দেয়া মোবাইল ফেরত না পেয়ে মারুফ (১২) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে তাহের (২০) নামে এক যুবকের বিরুদ্ধে।

শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খালেকের মোড় নামক স্থানে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। নিহত মারুফ খালেকের মোড় নামক গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং স্থানীয় কছর আলী মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। অপর দিকে আসামি তাহের একই গ্রামের ফুল মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আজিজ বলেন, আজ থেকে প্রায় দুই মাস আগে ৫ম শ্রেণির পরীক্ষার প্রস্তুতির জন্য নিহত মারুফ দূরসম্পর্কের ফুফাতো ভাই তাহেরের কাছে থেকে একটি মোবাইল ফোন ধার নেয়। এর কিছুদিন পর সেই ফোন নিয়ে ঢাকায় যায় মারুফের বাবা আনারুল ইসলাম। এরই জেরে মারুফকে নিজ বাসায় ডেকে নিয়ে যায় তাহের। সেখানে তাহেরের সাথে মারুফের বয়সী আরও দুজন ছিল। এরমধ্যে একজনের নাম আলমগীর (১৩)। সেসময় মোবাইল নিয়ে মারুফের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাহের মারুফের গলা টিপে হত্যা করে। এ দৃশ্য দেখে আলমগীর দৌঁড়ে এসে মারুফের বাড়ির সবাইকে বলে দেয়। পরে সেখানে গিয়ে মারুফের নিথর দেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থল থেকে মারুফের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সেইসাথে জিজ্ঞাসাবাদের জন্য আলমগীরকেও পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

One thought on "সুন্দরগঞ্জে মোবাইলের জন্য শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page