1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলা: সাঁজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার - দৈনিক মানবাধিকার সংবাদ
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| মঙ্গলবার| দুপুর ১:০০|

প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলা: সাঁজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলা: সাঁজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
  • Update Time : বুধবার, মে ১০, ২০২৩,
  • 154 Time View

সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার গাড়ীবহরে হামলা মামলায় ৭বছরের সাঁজাপ্রাপ্ত আসামী আব্দুল মালেককে গ্রেপ্তার করেছে র‌্যাব। সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী এলাকা থেকে মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল মালেক (৪৭) কলারোয়া পৌরসভার বাসিন্দা।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার মেজর গালিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামী আব্দুল মালেক ভারত থেকে কলারোয়া উপজেলার কুশখালী এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে কুশখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। বুধবার দুপুরে তাকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান মেজর গালিব।

প্রসঙ্গত, ২০০২ সালের ৩০ আগষ্ঠ সকাল ১০টার দিকে তৎকালিন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা এক মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। সেখান থেকে যশোরে ফিরে যাওয়ার পথে সকাল ১১টা ৪০ মিনিটে কলারোয়া উপজেলা বিএনপি অফিসের সামনে রাস্তার উপর একটি যাত্রীবাহি বাস (সাতক্ষীরা-জ-০৪-০০২৯) রাস্তার উপর আড় করে দিয়ে তার গাড়ি বহরে হামলা চালায় বিএনপি নেতাকর্মীরা। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সাংবাদিকসহ ১০ জনকে মারপিট করা হয়।

এমামলায় গত মাসের ১৮ এপ্রিল আব্দুল মালেকসহ ৪৪ জনকে ৭ বছরের সাঁজা দেয় সাতক্ষীরার একটি আদালত। গ্রেপ্তার এড়াতে আব্দুল মালেক দীর্ঘদিন পলাতক ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page