1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
কালিগঞ্জে ২৬ শে মার্চ মহান স্বাধীনতার জাতির বীর সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন। - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ৪:০১|

কালিগঞ্জে ২৬ শে মার্চ মহান স্বাধীনতার জাতির বীর সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন।

কালিগঞ্জ প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, মার্চ ২৬, ২০২২,
  • 708 Time View

কালিগঞ্জ উপজেলায় দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০২২ এর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবে জাতির বীর সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(শনিবার ২৬ শে মার্চ) দিনব্যাপী ৪ নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদ এর হলরুমে ইউপি সদস্য মনিরুল ইসলাম মন্টুর সভাপতিত্বে ও ইউপি সদস্য আনিসুর রহমানের সঞ্চালনায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৪নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাবু গোবিন্দ চন্দ্র মন্ডল তিনি বক্তব্য বলেন”মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস আজ ২৬ মার্চ।১৯৭১ সালের ২৬ মার্চের প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বশক্তি দিয়ে হানাদার বাহিনীকে প্রতিরোধ ও চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ডাক দিয়েছিলেন।

তিনি আরো বলেন”এরপর ৯ মাসে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়।স্বাধীনতা দিবস উপলক্ষে দেওয়া বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে উন্নয়নের যে গতিধারা সৃষ্টি হয়েছে, তা অব্যাহত থাকলে বিশ্বমানচিত্রে বাংলাদেশ অচিরেই একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জি এম, আহাম্মদ আলী। ৪নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরদার।

এসময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুল আল মামুন, আহম্মেদ শাহজী,পরজিত সরকার, হাবিবুল্লাহ গাজী পুটু, আব্দুল গাজী, রেজাউল ইসলাম রেজা। মনিরুল ইসলাম মন্টু, আনিসুর রহমান,সাইজুল ইসলাম ও ইউপি সদস্যা রোজিনা আক্তার, রোকেয়া পারভীন, সেলিনা পারভিন প্রমুখ।

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক,গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page