1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকাসহ ০২ জন গ্রেফতার। - দৈনিক মানবাধিকার সংবাদ
১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বুধবার| সন্ধ্যা ৭:০৩|
শিরোনামঃ
সাতক্ষীরায় কৃষি ঋণ মেলায় প্রথম দিনে জনতা ব্যাংকের উদ্যোগে ১১ জনকে ঋণের চেক বিতরণ চক্রান্ত মূলক মামলা থেকে বাঁচতে চায় সাংবাদিক রাজীব আলি রাতুল তালায় পিক-আপের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত পাইকগাছায় সাজানো ও মিথ্যা চাঁদাবাজী মামলায় ৪ সাংবাদিকের আদালত থেকে জামিন লাভ তালায় আদম পাচারকারী প্রতারক পরিবারের খুঁটির জোর কোথায়? রামগড় ৪৩ বিজিবি উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান রামগড় শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরন অনুষ্ঠিত নন্দীগ্রাম ইউনাইটেড প্রেসক্লাব থেকে আব্দুল আহাদকে বহিস্কার প্রেমের জন্য লিঙ্গ বদলালেন তরুণী, সংসার ছেড়ে অন্য প্রেমিককে মন দিলেন তাঁর সঙ্গিনী! জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধির সাথে সাংবাদিকবৃন্দোর শুভেচ্ছা ও মতবিনিময়

খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকাসহ ০২ জন গ্রেফতার।

মোঃ মানছুর রহমান (জাহিদ) -স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, এপ্রিল ১৮, ২০২২,
  • 337 Time View

খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃত্বে এসআই (নিঃ) বিষ্ণুপদ হালদার সংগীয় অফিসার ও ফোর্সসহ জেলার বটিয়াঘাটা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান ও বিশেষ অভিযান পরিচালনা করেন।অভিযান পরিচালনাকালে গোপন সূত্রে জানতে পারে যে, টাকার বিনিময়ে জুয়া খেলা হচ্ছে। তখন তিনি বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সংগীয় অফিসার ও ফোর্সসহ ১৮এপ্রিল (সোমবার) দুপুর পৌনে তিনটার সময় মামলার ঘটনাস্থল হতে আসামী ১। নবীর হোসেন (৩০), পিতা- মোঃ মোদাচ্ছের হোসেন, সাং-দারোগার ভিটা (আলী নগর), ২। মোঃ খোরশেদ আলম (২৯), পিতা- মোঃ বেল্লাল হোসেন, সাং-দারোগার ভিটা, উভয় থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনাদ্বয়কে হাতে নাতে আটক করে জেলা ডিবি খুলনা।

এসময় গ্রেফতার আসামিদের হেফাজত হতে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১৭৩০/- (এক হাজার সাতশত ত্রিশ) টাকা উদ্ধার করে ডিবি। পরবর্তীতে এসআই বিষ্ণুপদ হালদার ১৮/০৪/২০২২ইং তারিখ বেলা ০৩.০৫ টার সময় উক্ত আলামত জব্দতালিকা মূলে জব্দ করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করা হয়েছে।যার নং- ১১, তারিখ- ১৮/০৪/২০২২ ইং। ধারা-১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২