1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের পাশে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ১০:৩২|
শিরোনামঃ
দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু প্রকাশিত সংবাদের প্রতিবাদ সাতক্ষীরায় কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকার একই সময়ে আত্মহত্যা তালায় অর্থনৈতিক শুমারিতে নিয়োজিত লিস্টারগণের প্রশিক্ষণ সম্পন্ন তালায় ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত সাতক্ষীরায় অনলাইন জুয়াচক্রের ১০সদস্য গ্রেপ্তার মেডিকেল শিক্ষার্থীদের নেতৃত্বে অনলাইনে যৌন ব্যবসা, আয় শতকোটি টাকা তালায় রাজাকার ওহাব আলীর দপ্তরিক শাস্তির দাবিতে ইউএনও’র কাছে অভিযোগ তালায় পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় ওয়ান শাটারগান উদ্ধার।

চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের পাশে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী

নিউজ ডেস্কঃ
  • Update Time : সোমবার, জুন ৬, ২০২২,
  • 481 Time View

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের দেখতে আজ (৬ জুন) বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান।

তিনি সেখানে দায়িত্বরত চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক, আহতদের আত্মীয়-স্বজন ও পরিবারবর্গের সাথে কথা বলেন। তিনি আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। পুনাক সভানেত্রী আহতদের জন্য তিন লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া, তিনি আহতদের জন্য বিভিন্ন ধরনের ফল, খেজুর এবং দেড় হাজার বোতল পানি দিয়েছেন। এ সময় পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন।

পরে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে পুনাক সভানেত্রী বলেন, এ ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলকে ধৈর্য ধারণ করতে হবে। এ সময় তিনি নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, পুনাক সভানেত্রী কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের খোঁজ-খবর নেয়ার জন্য আজ (৬ জুন) সকালে ঢাকা থেকে চট্টগ্রাম ছুটে যান।

আরও উল্লেখ্য, বর্তমান সভানেত্রীর নেতৃত্বে পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page