1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পাটকেলঘাটায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু হয়েছে। - দৈনিক মানবাধিকার সংবাদ
২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ| শরৎকাল| সোমবার| রাত ৮:২৬|
শিরোনামঃ
সাতক্ষীরায় ২১ দিন ব্যাপী অস্ত্রসহ ভিডিপি প্রশিক্ষণ এর সমাপনী ও সনদ বিতরণ তালায় বাংলাদেশ কংগ্রেসের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় নারীদের ৩দিনের দর্জি প্রশিক্ষণ সম্পন্ন সাতক্ষীরায় বালু দস্যু আয়ুব আলী ও আবু সাইদ সহ পাঁচ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তালায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক সভা ঋতুকালীন স্বাস্থ্য ব্যবস্থাপনা ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সেশন তালায় নিরাপদ অভিবাসন ও সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ ব্রহ্মরাজপুর বাজার ইসলামী ব্যাংক বাংলাদেশ লি এজেন্ট  আউটলেট শাখায় গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত। সাতক্ষীরা জেলা পরিষদ  এর  উদ্যোগে জাতীয় স্হানীয় সরকার দিবস পালিত  সরকারি স্টিকারযুক্ত গাড়িতে এসে সাতক্ষীরা শোরুম উদ্বোধনে অপু বিশ্বাস

পাটকেলঘাটায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু হয়েছে।

শাহীন বিশ্বাস, পাটকেলঘাটা প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার, অক্টোবর ৭, ২০২২,
  • 279 Time View

পাটকেলঘাটার তৈলকুপী গ্রামে বিয়েতে এসে পুকুরে এক সাথে ডুবলো ভাই বোন। শুক্রবার দুপুরে এ মরমান্তিক ঘটনা ঘটেছে।পাটকেলঘাটা তৈলকুপী গ্রামের আলআমিন গাজী পিতা আলা গাজীর বাড়িতে। ঐ সময় বিয়ের আয়োজন চলছিলো।
শান বান্ধানো কংক্রিট গাটে মা নাছরিন বেগম ৪বছরের শিশু পুএ মনি ও ৬ বছরের শিশু কন‍্যা তোহাকে রেখে বলে বাবা আম্মু এখানে বসো। আমি কাপড় গুলা তাঁরে ঝুলিয়ে এসে গোসল করিয়ে দিব। মা নাসরিন বেগম পুকুর ঘাটে এসে সন্তান দুটিকে দেখতে না পেয়ে কান্নাকাটি করতে থাকে।এ সময় এলাকার লোকজন এসে পুকুরে জাল বেয়ে ডুব মেরে খুঁজতে থাকে এক পর্যায় পুত্র সন্তানটিকে পানির নিচ থেকে মৃত অবস্থায় আজমির গাজী উদ্ধার করে এবং কন্যা শিশুটিকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।নিওতির কি খেলা ছেলের গোসল ঠিকই হলো জীবনের শেষ গোসল বরই পাতা দিয়ে। কথায় আছে মারে আল্লাহ্ রাখে কে বড় বোন টি বেচে আছে। পিতার আহাজারি মনি আমার সাথে বিয়েতে যেতে চেয়েছিল গাড়িতে জায়গা না থাকায় আমি নিয়ে যায়নি। নিয়ে গেলে আমার আব্বু আজ বেচে থাকত বলে পাগলের মত কাঁদতে থাকে। যশোর সদর থানার রাধানগর গ্রামের অসিমউদ্দী হোসেন পিতা। গতকাল রাত শুক্রবার রাত ১০টায় যশরের রাধানগরে যানাজা শেষে পারিবারিক কবর স্তানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page