1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় বহুলোচিত লূৎফর নিকারী হত্যা মামলা থেকে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে অব্যাহতি - দৈনিক মানবাধিকার সংবাদ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৭:৩৫|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

তালায় বহুলোচিত লূৎফর নিকারী হত্যা মামলা থেকে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে অব্যাহতি

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ১০, ২০২৩,
  • 124 Time View

সাতক্ষীরার তালায় বহুলোচিত লূৎফর নিকারী হত্যা মামলা থেকে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে অব্যাহতি দিয়েছেন আদালত।সরদার মশিয়ার রহমান তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ছিলেন। বর্তমানে তিনি তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে আছেন।

বুধবার (৯ আগস্ট) সাতক্ষীরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালাহ উদ্দীন দীর্ঘ শুনানী শেষে এই আদেশ দেন। একই সঙ্গে পুলিশ রিপোর্ট গ্রহন করে মামলাটি বিচারিক আদালতে বদলী করেন তিনি।

বিজ্ঞ আদালতে সরদার মশিয়ার রহমানের পক্ষে শুশানি করেন এ্যাড. এসএম হায়দার, এ্যাড মুস্তাফিজুর রহমান জগলু ও এ্যাড. মনিরউদ্দীন ।
এ্যাড. এসএম হায়দার জানান, মশিয়ার রহমানের বিরুদ্ধে বাদীর আনা অভিযোগ তদন্তে সঠিক প্রমান হয়নি। একারণে তাকে আদালত অব্যাহতি দিয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৭ আগষ্ট তালা উপজেলার নলবুনিয়া বিলের সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরে পাশে রাতে লূৎফর নিকারী হার্ট ষ্টোকে মারা যান। পরে এই ঘটনা ভিন্নখাতে নিতে একটি প্রভাবশালী মহল সরদার মশিয়ার রহমানকে প্রধান করে তিন জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। প্রথমে পুলিশ সরদার মশিয়ার রহমানকে বাদ দিয়ে চুড়ান্ত প্রতিবেদন (চার্জশিট) দাখিল করেন। কিন্তু বাদী আদালতে নারাজি দেওয়ায় মামলাটি পূনরায় তদন্তের জন্য সিআইডিতে প্রেরণ করে আদালত। দীর্ঘ তদন্ত শেষে সিআইডি মামলা থেকে সরদার মশিয়ার রহমানকে অব্যহতি দিয়ে আদালতে চুড়ান্ত (চার্জশিট) প্রতিবেদন দাখিল করেন। বিজ্ঞ আদালত চুড়ান্ত প্রতিবেদন আমলে নিয়ে সরদার মশিয়ার রহমানকে অব্যহতি দিয়ে মামলাটি বিচারিক আদালতে প্রেরণ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page