1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তেঁতুলিয়া যুব সংঘ সংগঠনের আয়োজনে গাছের চারা বিতরণ কর্মসূচি পালন - দৈনিক মানবাধিকার সংবাদ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৭:১৮|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

তেঁতুলিয়া যুব সংঘ সংগঠনের আয়োজনে গাছের চারা বিতরণ কর্মসূচি পালন

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ২৪, ২০২৩,
  • 122 Time View

সাতক্ষীরার তালা উপজেলায় তেঁতুলিয়া যুব সংঘ সংগঠনের আয়োজনে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

(২৩ আগস্ট) বুধবার সকাল ১০ টা সময় উপজেলার মুড়াকলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় বৃক্ষের চারা রোপন এবং স্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে আমলকী, বকুল, মেহগনি,চালতা, কৃষ্ণ চূড়া, কাঁঠাল, অর্জুন,দেবদার, তেঁতুল,হরিতকি, জাম,কদবেল সহ বিভিন্ন রকমের চারা বিতরণ করা হয়েছে। এ সময় ছাত্র ছাত্রীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ,বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়।

যশোর সামাজিক বন বিভাগের সার্বিক সহযোগিতায় ও তেঁতুলিয়া যুব সংঘের আয়োজনে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও তেঁতুলিয়া যুব সংঘের উপদেষ্টা মোঃ তাজমুল ইসলামের পরিচালনায় এই কর্মসূচি পালন করা হয়েছে।এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল্লাহ সিদ্দিক, আ. স.ম. জাহিদুল ইসলাম,মোঃ শাহাজান আলী,মোঃ আজিজুর রহমান প্রমূখউপস্থিত ছিলেন। এছাড়াও তেঁতুলিয়া যুব সংঘের প্রচারক সম্পাদক সাংবাদিক জহর হাচান সাগর ও সাংবাদিক শেখ ফয়সাল আহম্মেদ উপস্থিত ছিলেন।

গাছ বিতরণ শেষে বিদ্যালয়ের সেমিনার কক্ষে গাছের উপকারিতা ও পরিচর্যা বিষয়ক একটা সেমিনার অনুষ্ঠিত হয় । উক্ত সেমিনারে বক্তারা গাছের বিভিন্ন উপকারিতার কথা ছাত্র ছাত্রীদের মাঝে তুলে ধরেন এবং ভবিষ্যতৎ প্রজন্মকে বেশি বেশি গাছ লাগাতে উৎসাহিত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page